মিস ইউনিভার্স ২০২১ এ বিজয়ী হয়েছেন ভারতের হারনাজ সান্ধু। ইযরায়েলের মাটিতে ৭৯ দেশের সুন্দরীদের পরাজিত করে এই ভারত সুন্দরী জিতে নিয়েছেন মিস ইউনিভার্স এর মুকুট। আর এই জয়ের সঙ্গে সঙ্গে ২১ বছর পর আন্তর্জাতিক স্তরে ভারতের মুখ উজ্জ্বল করলেন তিনি। সুস্মিতা সেন, লারা দত্তের পরে তৃতীয় বার ভারতের হয়ে মিস ইউনিভার্সের মুকুট জিতলেন হারনাজ।

জানা গেছে, মিস ইউনিভার্স হওয়ার পরে রাতারাতিই বদলে গেল হারনাজের জীবন। আগামী এক বছরের জন্য তিনি বিলাসবহুল জীবনযাপন করবেন নিউইয়র্কের সুবিশাল পেন্টহাউজে। বিলাসবহুল সামগ্রীতে ভরা সেই পেন্টহাউস। এক বছরের জন্য মিস ইউনিভার্স সংস্থার প্রধান ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। তার মাথার চুল থেকে শুরু করে ত্বক, ডায়েট সবটাই এখন স্পেশালিস্টদের নজরে থাকবে।

জানা গেছে, এই বিজয়িনী এক বছরের জন্য পাবেন নিজস্ব মেকআপ আর্টিস্ট, যিনি তার সৌন্দর্যের দেখভাল করবেন। এছাড়া তার ত্বকের খেয়াল রাখার জন্য, ডায়েট নির্বাচন করার জন্য আলাদা আলাদা পেশাদার লোক থাকবেন। আগামী এক বছর পুরো বিশ্ব ভ্রমণ করতে পারবেন মিস ইউনিভার্স। তবে এক্ষেত্রে মিস ইউনিভার্স সংস্থার সংশ্লিষ্ট সমস্ত কর্মসূচিতে অংশগ্রহণ করতে হবে তাকে।

মিস ইউনিভার্স সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সকল দায়িত্ব পালন করার বদলে প্রতিমাসে মোটা অঙ্কের বেতন পাবেন হারনাজ সান্ধু। অংকটা ৬/৭ লক্ষ টাকার কম হবে না। এছাড়াও স্বাভাবিক ভাবেই সিনেমা এবং বিজ্ঞাপনের শুটিংয়ের প্রস্তাবও আসবে মিস ইউনিভার্সের কাছে।

উল্লেখ্য, ২০২১এ মিস ইউনিভার্স হওয়ার পর হারনাজের মাথায় যে মুকুটটি উঠেছে সেটি আসলে বিশ্বের সব থেকে দামি মুকুট হিসেবে চিহ্নিত। ১ হাজার ৭২৫টি হিরে বসানো রয়েছে এই মুকুটে। মুকুটের ওজন প্রায় ১ কেজি। এর দাম ৫ মিলিয়ন মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৩৭ কোটি টাকার সমান। জানা যায়, এর আগে মিস ইউনিভার্সের আর কোনও প্রতিযোগীর জন্য এত দামি মুকুট তৈরি হয়নি।

Previous articleমাইকেল বাবু’র কোরিওগ্রাফিতে আসিফ আকবরের ‘মুনিয়ারে মুনিয়া’ গানে সাদমান-সঞ্চিতা
Next articleচিত্রনায়ক সোহেল রানা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে

Leave a Reply