শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
Uncategorized

স্বল্প বসনায় রাধা সেজে বিতর্কে সানি লিওন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

সাবেক সফট পর্নো ছবির তারকা যৌন আবেদনময়ী সানি লিওন বলিউডে যখন পা রাখেন, তখন ব্যাপক তোলপাড় হয়েছিল। ওই সময় শুধুমাত্র সানি ছিলেন ‘টক অফ দ্য টিনসেল টাউন’। এত বছর পরেও তার মোহময়ী রূপের প্রতি আকর্ষণ কমেনি আপামর দর্শক তথা মানুষজনের। অবশ্য বিভিন্ন কারণে নিজের বলিউড ক্যারিয়ারে বিভিন্ন সময়ে সমালোচিত ও বিতর্কিত হয়েছেন বলিউডের এই সেক্সসিম্বল তারকা।

জানা যায়, সম্প্রতি এক মিউজিক ভিডিওর কারণে নেট দুনিয়ায় তুমুল রোষের মুখে পড়েছেন সানি লিওন। নিজের সেই মিউজিক ভিডিওর কারণে টুইটার থেকে ইনস্টাগ্রামে রীতিমতো ঝড় বয়ে যাচ্ছে তাকে নিয়ে। সানি এবং মিউজিক ভিডিওর নির্মাতা গোষ্ঠীর বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাত হানার অভিযোগ তুলেছেন নেট নাগরিকদের একাংশ।

সানি লিওনের সেই মিউজিক ভিডিও সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে। এই মিউজিক ভিডিওটির টাইটেল ‘মধুবন’। গানটি গেয়েছেন বলিউড কাঁপানো গায়িকা কনিকা কাপুর এবং অরিন্দম চক্রবর্তী। এই মিউজিক ভিডিওতে স্বল্প বসনে নাচ করেছেন সানি লিওন। এটির কোরিওগ্রাফি করেছেন গণেশ আচার্য। মূলত ১৯৬০ সালে বলিউডের ‘কহিনুর’ ছবির ‘মধুবন মে রাধিকা নাচে রে’ গান থেকে অনুপ্রাণিত হয়েই এই গানটি তৈরি করেছে সারেগামা মিউজিক সংস্থা।

জানা গেছে, হিন্দু দেবদেবীদের মধ্যে রাধা এবং কৃষ্ণের প্রেম নিয়ে আলাদা আবেগ রয়েছে সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে। শ্রী রাধিকাকে নিয়ে এমন অশ্লীল কথার গান সারেগামা কীভাবে তৈরি করল, সেটা নিয়েই অনেকে প্রশ্ন তুলেছেন। কেউ আবার সরাসরি সানিকে আক্রমণ করেই লিখেছেন, শ্রী রাধিকা কোনওদিন এই ধরনের পোশাক পরেননি।

রাধার সংস্কৃতি নিয়ে এমন ছিনিমিনি খেলে হিন্দুদের আবেগে আঘাত হানা অত্যন্ত অন্যায় বলেই মনে করছেন নেট নাগরিকদের কেউ কেউ। রাধা-কৃষ্ণের সম্পর্ক নিয়ে আইটেম এবং পার্টি সং বানানোর আগে নির্মাতা সংস্থার মাথা খাটানোর প্রয়োজন ছিল বলেও মনে করছেন অনেকে। নেট নাগরিকদের একাংশের দাবি – গানটি যত দ্রুত সম্ভব নেট মাধ্যম থেকে মুছে ফেলা উচিত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ