মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
Uncategorized

আজ একুশে টিভিতে জাবেদ মিন্টু’র ‘আবার কেনো দেখা হলো’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

আজ শনিবার (২৫ ডিসেম্বর) রাত ১০ টায় একুশে টিভিতে প্রচারিত হবে মেঘনা ইলেকট্রনিক্স নিবেদিত একক নাটক ‘আবার কেনো দেখা হলো’। নিধান আহমেদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাবেদ মিন্টু।

নাটকটিতে অভিনয় করেছেন – এম.এ. সালাম সুমন, সানজিদা ইসলাম, মুশফিকুর শুভ, আনোয়ার হোসেন, শাহ আলম সিকদার প্রমুখ।

এ গল্পে দেখা যাবে – মা বাবাহীন এতিম ছেলে রিফাত। একটা রিসোর্ট এ চাকরি করে। অসহায় এতিম কিছু শিশুদের সে নিজের টাকায় লালন পালন করে। রিসোর্ট এ ঘুরতে আসে কেয়া ও তার হাসব্যান্ড। এসে রিফাত কে রিসোর্টে দেখে বিপাকে পড়ে। কারণ রিফাতের সাথে কেয়ার দীর্ঘদিন এর প্রেমের সম্পর্ক ছিলো।রিফাত জানতো কেয়া তার সাথে প্রতারণা করেছে। সে জন্য রিফাত তাকে দেখে এড়িয়ে চলে। কিন্তু হাসবেন্ড এর অগোচরে কেয়া রিফাতের সাথে কথা বলতে চায়। বলতে চায়, সে কেন এমন করেছে এবং কেয়া পরিশেষে দেখা করে। এভাবেই গল্প আগায়। আর এই দেখায় ভুল বোঝাবুঝির অবসান হলে পুরনো প্রেম আবার জেগে ওঠে, ভিতরে কষ্ট হয় রিফাতের ,কেয়াকে না পাওয়ার আপসোস হয়। এভাবে নাটকে নানান ধরনে ঘটনা ঘটতে থাকে।

অভিনেতা এম. এ. সালাম সুমন জমজমাটকে বলেন, নাটকের গল্পটা অসাধারণ তাই মনোযোগ সহকারে অভিনয় করার চেষ্টা করছি। পরিচালক জাবেদ মিন্টু কাজটি ধরে ধরে করেছেন। সানজিদা ভালো অভিনয় করে। এ নাটকে দুজনের গল্পে রসায়নটা ভালো ছিলো। আশা করছি দর্শক নাটকটি ভালো ভাবে গ্রহন করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ