শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
Uncategorized

রিভেঞ্জ শেষ করলেন অনিন্দিতা মিমি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

চলতি প্রজন্মের গ্ল্যামারাস মডেল ও অভিনেত্রী অনিন্দিতা মিমি মডেলিংয়ে বাজিমাতের পর পা রেখেছেন রূপালী পর্দায়। তিনি সম্প্রতি শেষ করেছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘রিভেঞ্জ’ ছবির শুটিং।

এই ছবি প্রসঙ্গে মিমি বলেন, সম্প্রতি প্রথম ছবির শুটিং শেষ করেছি। ইকবাল ভাই দারুণ কাজ করেছেন। ছবির একটি গানের শুটিং বাকি আছে। খুব শীঘ্রি সেটির দৃশ্যধারণের কাজ শুরু হবে।

মিমি জানান, ‘রিভেঞ্জ’ ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন রোশান, বুবলী প্রমুখ। মিমি বলেন, আমি এখন বড়পর্দায় কাজে মনোযোগ দিয়েছি। এই মাধ্যমে নিয়মিত কাজ করতে চাই। ‘রিভেঞ্জ’ ছবিতে কাজের অভিজ্ঞতা আমার সামনের দিনে কাজে লাগবে। এখানে কাজ করতে গিয়ে অভিনয়ের কলা – কৌশল শিখতে পারছি। চলচ্চিত্রের পাশাপশি বিজ্ঞাপনচিত্রে মডেলিংও নিয়মিত করতে চাই।

জানা যায়, মিমি কয়েক বছর আগে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্মে কাজ করার ব্যাপারে মিমির ইতিবাচক মনোভাব রয়েছে। এই প্রসঙ্গে তিনি বলেন, আমি ওটিটি প্ল্যাটফর্মে কাজ করতে আগ্রহী। সময় পেলেই ওয়েব ফিল্ম এবং ওয়েব সিরিজ দেখি। ভালো সুযোগ এলে অবশ্যই বিনোদনের এই নতুন মাধ্যমে কাজ করবো।

ওটিটি-তে কাজের সমালোচনা সামাল দেওয়ার বিষয়ে নিউ ট্যালেন্ট গ্ল্যামার গার্ল অনিন্দিতা মিমি বলেন,গল্পের কারণে সাহসী দৃশ্য আসতে পারে। কাজ করলে সমালোচনা হবেই। তবে আমি আমার চরিত্রের প্রতি যত্নশীল। এখনই এমন কিছু করবো না যা আমার জন্য নেতিবাচক।

মিমি ইতিমধ্যে দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন। আবু হায়াত মাহমুদের ‘আবারো’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিষেক ঘটে। এই ছবিতে তার বিপরীতে ছিলেন তৌহিদ আফ্রিদি। এটি সর্বত্র প্রশংসিত হয়েছে বলে জানান মিমি। তিনি বলেন,আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে।

এদিকে ইমরান ও কনার গাওয়া ‘হৃদয় একটা আয়না ২.০’-এর মিউজিক ভিডিওর মডেল হয়েছেন মিমি। গানটি ইতিমধ্যেই ৫০ লাখের বেশি দর্শক দেখেছেন। এছাড়া আরমান আলিফ, সৈয়দ অমি, নির্ঝর হাবিব প্রমুখের গানের মডেল হতে দেখা গেছে তাকে।

উল্লেখ্য, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্রী মিমি ‘দুরন্ত’ সাইকেলের বিজ্ঞাপনে মডেলিং শুরু করেছিলেন। এরপর থেকে নিয়মিত বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন তিনি।

সবশেষে মিমি তার চলমান কাজ সম্পর্কে জানান, খুব শীঘ্রি তার ‘প্রেম’ নামের একটি মিউজিক ভিডিও প্রকাশ পাবে। গানটি গেয়েছেন ইমরান। সৈকত রেজার পরিচালনায় সাউন্ডটেক থেকে প্রকাশিতব্য মিউজিক ভিডিওতে মিমির সহমডেল আদর আজাদ। এই মিউজিক ভিডিও ছাড়াও ফ্যাশন হাউজ জেন্টলপার্ক ও লেন্ড এর শীতকালীন পোশাকের মডেল হয়েছেন সম্প্রতি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ