এক যুগেরও আগে চলচ্চিত্রে নাম লেখান আমান রেজা । পরবর্তীতে নাম পাল্টে হন আমান রেজা। এখন মূলত ওকালতিই তার মূল পেশা। কিছুদিন আগে চিত্রনায়িকা পরীমনি’র আইনজীবি প্যানেলে নাম লিখিয়ে সংবাদে এলেও পরীমনি’র মামলা তিনি কদ্দুর লড়েছেন কিংবা এখন আদৌ লড়ছেন কিনা এটা অষ্পষ্ট।

ক’দিন আগেই আমেরিকায় অনুষ্ঠিত ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিয়ে দেশে ফিরেই নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিলেন, ‘আমি একজন বাবা’। হ্যাঁ, আমান রেজার প্রথম পক্ষে কন্যা সন্তান আছে, নাম এলিজা। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর তিনি গোপনে কয়েক মাসের জন্য দ্বিতীয় বিয়ে করেন। এরপর আমান রেজার প্রেম নিয়ে নানা কানাঘুষি হলেও শেষতক জানা যায় মুন্সীগঞ্জের ছেলে আমান রেজা নোয়াখালির মেয়ে এলিনা তানজুমের সাথে গোপনে প্রেম করছেন। এলিনা মূলত মডেলিংয়ের সাথে জড়িত থাকলেও সম্প্রতি টিভি নাটকে অভিনয় শুরু করেছেন। শোবিজ মিডিয়ার অনেকের ধারণা আমান রেজার সাথে এলিনার বিয়ে বেশ আগেই হয়েছে। কারন আমান রেজার পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে ছবিসহ এলিনা বেশ কয়েকবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকবার পোস্ট দিয়েছেন। সর্বশেষ আমান রেজার ছোট বোনের জন্মদিনের অনুষ্ঠানে এলিনা অংশ নেন এবং তার ফেসবুকে স্ট্যাটাস দেন। ক্রমশেই বিষয়টা পরিস্কার হতে শুরু করেছে।

অবশেষে আজ (২২ ডিসেম্বর, ২০২১) আমান রেজা ফেসবুকে এলিনার সাথে তার যুগলবন্দী ছবি পোস্ট দিয়ে প্রমান করলেন এলিনাই তার তৃতীয় তথা বর্তমান স্ত্রী। উল্লেখ্য, আমান আমেরিকা থাকা অবস্থায় এলিনাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিল। যেখানে তিনি লিখেন, ‘আমি ডিভোর্স হওয়া একজন ছেলে এবং আমার আগের সংসারে একটি সন্তান রয়েছে। নিন্দুকেরা যারা আমার এই সম্পর্ক ভাঙ্গতে চান ভাঙ্গতে পারেন।’

Previous articleকাজল আগারওয়াল মা হতে যাচ্ছেন
Next articleবড় দিন উপলক্ষে জয়ন্ত রোজারিও ‘আনন্দধ্বনি’

Leave a Reply