জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভির আয়োজনে শুরু হয়েছে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’। ইতোমধ্যেই এই আয়োজন গানপ্রিয় মানুষদের পছন্দের শীর্ষে রয়েছে। তার জ্বলন্ত প্রমাণ মিলেছে স্যোশাল মিডিয়ায়। আরটিভিতে প্রচারিত এই আয়োজনের কয়েকজন প্রতিযোগীর গান ভাইরাল হয়েছে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এবার আধুনিক গান দিয়ে সাজানো হয়েছে ইয়াং স্টার এর নতুন তিনটি পর্ব। এতে বিচারক হিসেবে রয়েছেন কিংবদন্তি শিল্পী আবিদা সুলতানা, ফেরদৌস ওয়াহিদ ও খুরশিদ আলম।

এই আধুনিক গানের বিশেষ পর্বে অতিথি হয়ে থাকবেন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান এক টাকার আহারখ্যাত বিদ্যানন্দ ফাউন্ডেশনের ভাইস প্রেসিডেন্ট ফারুখ আহমেদ, ইসি মেম্বার ডাঃ আসমা আক্তার, হেড অব কমিউনিকেশন সালমান খান ইয়াছিন, স্বেচ্ছাসেবক সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক আবদুল্লাহ আল মামুন। এছাড়া কোয়ান্টাম ফাউন্ডেশনের প্রোঃ নাজমা শ্যামস ও বাংলাদেশ ফায়ার সার্ভিসের একটি বিশেষ দল। বিভিন্ন স্তরে মাঠ পর্যায়ে সরাসরি কাজ করার অভিজ্ঞতা শেয়ার করেন অনুষ্ঠানে তারা। প্রতিটি পর্বেই অতিথি বিচারকের সঙ্গে থাকবেন এই আয়োজনের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী।

আগামীকাল ২২ডিসেম্বর রাত ৮টায় আরটিভিতে আধুনিক গানের প্রথম পর্ব প্রচার হবে। অন্য দুটি পর্ব ২৮ ও ২৯ ডিসেম্বর একই সময়ে একই চ্যানেলে প্রচার হবে।

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো আরটিভি ছাড়াও আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে বলে জানান আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

এই রিয়েলিটি শো-এর উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

Previous articleঅর্জুন-মালাইকার বিয়ে করছেন ২০২২ সালেই
Next articleমীর সাব্বির আহমেদের ‘রাত জাগা ফুল’ ট্রেলার প্রকাশ

Leave a Reply