বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
Uncategorized

বলিউডের নাসিরুদ্দিন শাহ বাংলাদেশী সিনেমায়

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

বলিউডের জনপ্রিয় অভিনেতা নাসিরুদ্দিন শাহ এবার বাংলাদেশী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। সায়েন্স ফিকশন থ্রিলার ঘরানার নির্মিতব্য চলচ্চিত্র ‘প্রজেক্ট অমি’তে এই শক্তিমান অভিনেতা অভিনয় করবেন। জানা গেছে, এই ছবিতে অভিনয়ের জন্য ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা অমিত আশরাফ।

এই ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে নাসিরুদ্দিন শাহ অভিনয় করবেন। নির্মাতা অমিত আশরাফ এই প্রসঙ্গে বলেন, ছবির গল্প ও চরিত্র দেখে তার বেশ পছন্দ হয়েছে। তিনি শুটিংয়ের শিডিউলও দিয়েছেন। নতুন বছরের মে অথবা জুন মাসে শুটিং শুরু করবো। ছবির বাকি অভিনয় শিল্পীদের খুব শীঘ্রি চূড়ান্ত করা হবে। বর্তমানে শিল্পী নির্বাচনের জন্য অডিশন চলছে।

জানা গেছে, ‘প্রজেক্ট অমি’ ছবির গল্প সাজানো হয়েছে ২০৫০ সালকে ঘিরে। একজন হ্যাকার ও একজন ডিজিটাল আর্টিস্ট একটি ভার্চ্যুয়াল আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) রোবট তৈরি করেন। যার নাম অমি। অমি ডার্ক ওয়েবের ভার্চ্যুয়াল সন্ত্রাসীদের সঙ্গে লড়াই করবে। এভাবেই গল্পটি এগিয়ে যাবে।

নির্মিতব্য এই ছবিটি প্রযোজনার সঙ্গে বাংলাদেশের কাজী প্রোডাকশনস হাউস ও ইংল্যান্ডের প্রযোজক জেনি ওয়াকার যুক্ত হয়েছেন। জেনি ওয়াকার বিবিসি, চ্যানেল ফোরের জন্য প্রামাণ্যচিত্রসহ বিভিন্ন প্রযোজনা তৈরি করেছেন।

ছবিটির বাংলাদেশি প্রযোজক হিমেল তারিক বলেন, ‘প্রজেক্ট অমি’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শিল্পী নির্বাচনের ক্ষেত্রে ওপেন কাস্টিংয়ের সুযোগ রয়েছে। কেউ এতে অভিনয় করতে চাইলে প্রযোজনা প্রতিষ্ঠান অথবা প্রধান সহকারী পরিচালক শেখ আজিজুর রহমানের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

জানা গেছে, নির্মাতা অমিত আশরাফ এর আগে ‘উধাও’ নামে একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন। এছাড়া তিনি বানিয়েছিলেন ‘কালি’ নামে একটি ওয়েব সিরিজও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ