শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
Uncategorized

জন্মদিনে স্ত্রী’কে সারপ্রাইজ দিচ্ছেন নোবেল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

আজ দেশের মডেলিং জগতের শীর্ষ তারকা, যাকে মডেলিং জগতের রাজপুত্তুরও বলা হয়, সেই আদিল হোসেন নোবেলের জন্মদিন। সাধারণত জন্মদিন নিয়ে নোবেলের তেমন কোন পরিকল্পনা থাকেনা। তার স্ত্রী’ই দিনটিকে বিশেষায়িত করে তোলেন প্রতিবার। নানান ধরনের আয়োজনে ভরপুর থাকে নোবেলের জন্মদিনটি। তবে এবার একটু নয় অনেকটাই ব্যতিক্রম হচ্ছে নোবেলের জন্মদিনটি।

নোবেলই জানালেন, তিনি তার স্ত্রী’কে খুশী করার জন্য কানাডা থেকে তার মেয়ে নামীরাকে নিয়ে আসছেন ১০/১২ দিনের জন্য। নামীরা কানাডাতে (ম্যাকগিল ইউনিভার্সিটিতে গ্র্যাজুয়েশন করছেন। প্রায় দুই বছর পর বাবারই জন্মদিনে মা’কে সারপ্রাইজ দিতে নামীরা আজ (২০ ডিসেম্বর) ভোর বেলায় সবকিছু ঠিকঠাক থাকলে ঢাকার মাটিতে পা রাখবেন। নোবেল বলেন,‘ যেহেতু আজ আমার জন্মদিন। তাই নামীরা’র সঙ্গে কথা বলেই প্ল্যান করি। তার মাকে কিচ্ছু জানতে দেইনি। আল্লাহ সহায় থাকলে সবকিছু ঠিকঠাক থাকলে আজ ভোর বেলায় নামীরা ঢাকায় থাকবে ইনশাআল্লাহ। আমার জন্মদিনে আমার মেয়ে আমাদের পাশে থাকবে, এটাই আসলে অনেক আনন্দের, ভালোলাগার।

সবসময়ইতো আসলে আমার সহধর্মিনী আমার জন্মদিনটি বিশেষায়িত করে তুলে। এবার না হয় আমার জন্মদিনে তাকে খুশী করার, সন্তানকে বুকে আগলে নিয়ে পরম শান্তি পাবার কাজটুকু করলাম। জন্মদিনে সবার কাছে দোয়া চাই, আল্লাহ যেন ভালো রাখেন, সুস্থ রাখেন আমাদের সবাইকে। আর সবাই অবশ্যই নিরাপদে থাকার চেষ্টা করবেন। কারণ করোনা’র নতুন ভ্যারিয়্যাণ্ট এসেছে। সে জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।’ এদিকে নোবেল জানান এরইমধ্যে নতুন দু’টি বিজ্ঞাপনের কাজ করেছেন। একই প্রতিষ্ঠানের দু’টি ভিন্ন গল্পের ফ্রিজের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপন দু’টিই অনলাইনে এবং বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার হচ্ছে।

এই দুটি বিজ্ঞাপনের আগে তিনি একই পরিচালকের নির্দেশনায় আরো একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এদিকে নোবেল জানান, আপাতত তিনি নতুন কোন নাটকে কাজ করছেন না। বছরের শেষপ্রান্ত’টা তিনি অফিসিয়াল কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। নোবেলের ছেলে জুনাইন আমেরিকার সদ্য ইউনিভার্সিটিতে রূপান্তরিত হওয়া বোডিন ইউনিভার্সিটি-তে গ্র্যাজুয়েশন করছেন। আফজাল হোসেনের নির্দেশনায় নোবেল প্রথম ‘আজাদ’ বলপেন’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। পরবর্তীতে নোবেলের সঙ্গে সালমান শাহ’ও তিনটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। কিন্তু সেগুলো আর প্রচারে আসেনি। মিডিয়া ক্যারিয়ারের শুরু থেকেই নোবেল চাকরী করেন।

নোবেল বলেন,‘ বর্তমানে আমি রবি’তে চাকরী করছি। শুরু থেকেই আমি আমার চাকরী জীবন নিয়ে সন্তুষ্ট। চাকরীটা অনেক ভালোলাগা নিয়েই করি আমি। চাকরী করলে নিশ্চিত আয়ের একটি নিশ্চয়তা থাকে। এ কারণে আমার কাছে চাকরীর গুরুত্ব অনেক বেশি ছিলো। এটাও সত্যি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার ক্ষেত্রেও আমি একজন পেশাদার মডেল হিসেবেই কাজ করেছি। আলহামদুলিল্লাহ-এখানেও সফল আমি।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ