মিডিয়া তে যাত্রা শুরু ২০০৭। দেশের বাইরে পড়াশোনা শেষ করেই এই জগতে প্রবেশ করেছেন তিনি। শুরুটা নগরদোলা ফ্যাশন হাউসের চিফ অপারেটিং অফিসার এন্ড ডিজানিং কোর্ডিনেটর হিসেবে। তিনি মো: আলী আফজাল। তবে, মিডিয়া তে পরিচিত আলী আফজাল নিকোলাস নামেই। সেই সময় এ নগরদোলার চরম উত্থানের পিছনে ক্রিয়েটিভ কনসালটেন্ট চন্দ্র শেখার সাহা এবং আলী আফজাল নিকোলাস এর ভূমিকা উল্লেখ করার মত। নিরীক্ষাধর্মী প্যাটার্ন, স্ক্রিন প্রিন্টে অনবদ্য পোশাকী ক্যানভ্যাস তৈরির জন্য অন্যদিন ফ্যাশন অ্যাওয়ার্ডসহ বেশ অনেক গুলো অ্যাওয়ার্ড জিতে নেন আলী আফজাল নিকোলাস এবং পোশাকে নতুন নতুন বৈচিত্র্য ফুটিয়ে তোলা অব্যাহত রাখেন।

পরবর্তীতে দেশের আনাচে কানাচে ছড়িয়ে থাকা প্রতিভা দেড় নিয়ে তিনি আয়োজন করেন দেশের প্রথম একক মডেল হান্ট প্রতিযোগিতা যা “আর টিভি প্রেজেন্টস নগরদোলা মডেল হান্ট ২০১১ ” হিসেবে এখনো সমাদৃত। দেশে রিয়ালিটি শো এর ক্ষেত্রে এই প্রতিযোগিতা এখনো অনুসরণীয়। এরপর একে একে “মিস আর্থ বাংলাদেশ” বিভিন্ন প্রতিযোগিতার বিচারক হিসেবেও তিনি দায়িত্ব পালন করেন।

তিনি দেশের স্বনাম ধন্য ফ্যাশন হাউস রঙ বাংলাদেশেরও পোশাকের ডিজাইনের সাথেও জড়িত ছিলেন। এভাবে দীর্ঘ কাজের অভিজ্ঞতাকে পুঁজি করে ২০১৭ সালে তিনি প্রতিষ্ঠা করেন নিজের মডেল গ্রুমিং স্কুল, অনলাইন এফকমার্স ফ্যাশন স্টোর এবং ফটোশুট স্টুডিও “ত্রয়ী”। এবার ত্রয়ী’র পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আরো একটি নতুন ঘরনার রিয়ালিটি শো যার নাম বিডি এক্সট্রিম। ইতমধ্যে আলী আফজালের সরাসরি নির্দেশনায় সারাদেশের ইয়ং ক্রাউড থেকে সংশ্লিস্ট শোতে অংশগ্রহনের জন্য তরুণ-তরুণীদের নিবন্ধন ও নির্বাচন প্রক্রিয়াও সম্পন্ন হয়েছে। আরো চমক সামনে আসছে বলে জানান এই ডিজাইনার, লাইফস্টাইল কোচ ও নির্দেশক আলী আফজাল।

Previous articleপরীমনিকে ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে মামলায় নাসির-অমির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ
Next articleসঙ্গীতশিল্পী সোনিয়া নুসরাতের “সোনিয়ার্স হ্যাভেন”

Leave a Reply