বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
Uncategorized

হিরো আলম মুরাদ হাসানকে নিয়ে গান গাওয়ার পর থেকেই ব্লু ব্যাজ উধাও

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

বগুড়ার ভাইরাল যুবক আশরাফুল আলম ওরফে হিরো আলম যা কিছু যেখানে ভাইরাল হয় সবকিছুর সঙ্গেই নিজেকে জড়িয়ে রাখতে পছন্দ করেন । শত সমালোচনাতেও তিনি নিজের মতো করে নিজের কাজ করে যান। তার সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে মিলিয়ন অনুসারী।

তার অফিসিয়াল ফেসবুক পেজটিও ছিল ভেরিফায়েড। সম্প্রতি তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ব্লু-ব্যাজ উধাও হয়ে গেছে।

এ প্রসঙ্গে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি বুঝতে পারছি না কেন এমন হলো। হতে পারে কেউ আমার বিরুদ্ধে ফেসবুক কর্তৃপক্ষের কাছে রিপোর্ট করেছে। আমি নিশ্চিত না হয়ে এ বিষয়ে কিছু বলতে পারছি না।

আপনারা জানেন, আমার পেছনে কেউ না কেউ লেগেই থাকে। আমি কারও পেছনে লাগি না। ফেসবুক থেকে কেন ব্লু-ব্যাজ সরানো হলো সে বিষয়ে খোঁজ নিচ্ছি। পুলিশের সঙ্গে যোগাযোগ করেছি। তারা আমাকে সাহায্য করবে।

প্রকৃত কারণ জেনে অবশ্যই আপনাদের জানাবো। ব্লু-ব্যাজ ফিরিয়ে আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

তিনি আরও জানান, ‘পালালো পালালো মুরাদ হাসান’ শিরোনামে একটি গান আমি আমার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করার পাশাপাশি আমার ফেসবুক পেজেও দিয়েছিলাম। সেইদিন রাত থেকেই ফেসবুক পেজের ব্লু-ব্যাজ উধাও হয়ে গেছে। আমার মনে হচ্ছে এই গানের কারণে হতে পারে। যদিও আমি এখন নিশ্চিত হতে পারছি না। হলেও হতে পারে।

হিরো আলম আরও বলেন, ‘আমার যে ফেসবুকে একাউন্ট তা আবারও হ্যাক হয়ে গেছে। যা আমি দুই বছর চেষ্টা করার পর উদ্ধার করেছিলাম। আমি তো গ্রামের মানুষ। এতো তাড়াতাড়ি স্টার হয়েছি। এতো ফ্যান ফলোয়ার। কিছু মানুষ এগুলো নিতে পারে না।’

তবে এখনো পেজ থেকে নিজের সব কাজের আপডেট দিচ্ছেন হিরো আলম। তিনি আজ রোববার, ১২ ডিসেম্বর আবার নতুন গান করছেন মুরাদ হাসানকে নিয়ে ‘মুরাদ হাসানের টেনশন’। যা মুক্তি পাবে সন্ধ্যা ৭ টায়।

সম্প্রতি হিরো আলম পরিচালক বাবুল রেজার ‘বউ জামাইয়ের লড়াই’ সিনেমার শুটিং শেষ করেছেন। তারপর পরিচালক রাজু চৌধুরীর নতুন সিনেমা ‘নষ্ট হওয়ার কষ্ট’ সিনেমার শুটিং চলমান আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ