বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
Uncategorized

আলোচিত জুটি আশিক আরজু -সানাইয়ের নতুন মিউজিক ভিডিও ‘ললিপপ’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

প্রকাশ পেল শনিবার সন্ধ্যা ৭ টায় এ এ মাল্টিমিডিয়ার ব্যানারে আশিক আরজু’র নতুন মিউজিক ভিডিও ‘ললিপপ’। গানটির গীতিকার সুদীপ কুমার দ্বীপ, মিউজিক ও সুরকার শামীম মাহমুদ। গানটিতে কন্ঠ দিয়েছেন মায়া মনি। সঙ্গীত পরিচালনা করেছেন শামীম আহমেদ। এতে মডেল হিসাবে আরজুর বিপরীতে কাজ করেছেন বহুল আলোচিত সানাই মাহবুব। মিউজিক ভিডিওটি কোরিওগ্রাফি করেছেন আসিফ ও মুন্না এবং পরিচালনা করেছেন আনোয়ার সিরাজী।

পরিচালক আনোয়ার সিরাজী বলেন, আমরা সুন্দর ভাবে মিউজিক ভিডিওটি ২৭ নভেম্বর রাজমোহন, নিউ মডেল টাউনের বিভিন্ন লোকেশনে শুটিংয়ের কাজটি করেছি। এই গানটির কথা অনেক সুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।

মডেল আশিক আরজু বলেন, “দেশলাই” পরে সানাই মাহবুবের সাথে দ্বিতীয় কাজ এটি। আবারও দু’জনে সুন্দর একটি কাজ করলাম। গানের গল্পের রসায়নটা খুবই ভালো ছিলো। আসিফ ওও মুন্না কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন। আমার বিগত গান গুলো দর্শকরা ভালো ভাবে নিয়েছিলো , এই চিন্তা ধারাতে এবারের গানটিতে ও ভিন্ন ভাবে নিজেকে উপস্থাপন করেছি। ‘ললিপপ’ মিউজিক ভিডিওটি কেমন হয়েছে তা দর্শকরা দেখলে বুঝতে পারবেন।

নির্মাতা জানালেন, গানটি শনিবার ৭ টায় প্রকাশ পাইছে এ এ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে।

আচমকাই বিনোদনের জগৎ ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছিলেন সানাই

অথচ মাত্র কিছুদিন আগে সানাই মাহবুব এক ভিডিওবার্তায় বলেন, “ইসলামের ছায়াতলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে।” ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন সেজন্য সবার কাছে দোয়াপ্রার্থী সানাই মাহবুব। সেই সঙ্গে কারো কাছে তার কোনো ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলার অনুরোধও জানান তিনি। তবে অনেকের ধারণা, নানা কারণে বিনোদন জগতে নিজের অবস্থান তৈরি করতে না পারার স্বপ্নভঙ্গের হতাশা নিয়েই শোবিজের রঙিন দুনিয়া ছাড়ছেন সানাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ