শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
Uncategorized

তন্ময় খানের নির্দেশনায় সজল-চমকের টেলিফিল্ম ‘দুই ফালি আলো’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

আব্দুন নূর সজল ও রোকাইয়া জাহান চমকে নিয়ে নির্মিত হচ্ছে টেলিমুভি ‘দুই ফালি আলো’। জাপান প্রবাসী, কথা সাহিত্যিক, ড. কাজী ইকবাল জামানের রচিত ছোট গল্পকে ভিত্তি করে টেলিফিল্মটি নির্মাণ করছেন তরুন পরিচালক তন্ময় খান।

পরিচালক তন্ময় খান বলেন, টেলিফিল্মটি ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নির্মাণ করা হচ্ছে। এটি দেশের একটি বেসরকারী টেলিভিশনে প্রচারিত হবে।

সজল বলেন, ‘ভালোবাসাকে কেন্দ্র করে অসংখ্য নাটকে কাজ করেছি। তবে এই গল্পটিতে ভিন্নতা রয়েছে। দর্শক এটি পছন্দ করবেন বলে আমি মনে করি।

টেলিমুভিটির গল্পে দেখা যাবে, ‘একটি ভিন্ন ধর্মী প্রেমের গল্পই টেলিফিল্মটির মূল উপজীব্য। স্বামীহিন সংসারে দুটি সন্তান নিয়ে এক প্রকার কষ্টেই কাটে ডাক্তার শিল্পীর জীবন। রাতের অন্ধকারে সবাই যখন ঘুমিয়ে পরে, শিল্পী তখন গান গেয়ে কষ্টের সময় গুলো পার করে। তেমনি জীবন চলার পথে সাক্ষাত মেলে এক বেকার অথচ তরুন গীতীকারের। আর সেখান থেকেই যাত্রা শুরু নুতন এক জীবনের। হঠাতই কোন এক ছোট্ট মান অভিমানের খেলায় কত কিছুই ঘটে যায়, দুজনের জীবনে’। এভাবেই এগিয়ে যায় গল্প।

গতকাল ১০ই ডিসেম্বর শুক্রবার টেলিফিল্মটির মহরত অনুষ্ঠিত হয় মগবাজারের একটি স্টুডিওতে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন অধ্যাপক রতন সিদ্দিকি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাংস্কৃতিক সম্পাদক মোরশেদ খাঁন হিমেল।

আব্দুন নূর সজল ও রোকাইয়া জাহান চমক ছাড়াও অভিনয় করেছেন সোহেল খান ইমরান হাশু, শিখা কর্মকার, আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ