শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
Uncategorized

বয়রা পরিবারের সেই মেয়েটি এখন…

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

আরটিভিতে বেশ কয়েকবছর আগে হাসান জাহাঙ্গীরের রচনায় ও পরিচালনায় প্রচারিত হয়েছিলো জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘বয়রা পরিবার’। এই নাটকে অভিনয় করেই একজন অভিনেত্রী হিসেবে বেশ আলোচনায় আসেন শিউলী শিলা।

অন্যদিকে প্রয়াত আইয়ূব বাচ্চুর সুরে ও আগুনের কথায় আগুনের কন্ঠের জনপ্রিয় গান ‘আমার স্বপ্নগুলো কেন এমন স্বপ্ন হয়’ গানেও মডেল হিসেবে অভিনয় করে বেশ সাড়া পেয়েছিলেন শিউলী শিলা। পরবর্তীতে আরো বেশকিছু গানে মডেল হিসেবে কাজ করেন তিনি। তবে আগুনের গানটির জন্যই বেশি সাড়া পেয়েছিলেন তিনি। বহু দেরীতে হলেও সঙ্গীতা গানটি ২০১৭ সালে ইউটিউবে প্রকাশ করে যা এখন পর্যন্ত ইউটিউবে ৮২ লাখের বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। তবে ভিউয়ার্সের হিসেব বাদেই এই গান অনেক জনপ্রিয় একটি গান।

শিউলী শিলা’র ভাষ্যমতে, এমন একটি গানের সাথে সম্পৃক্ত থাকতে পারাটাও সৌভাগ্যের। এদিকে এরইমধ্যে শিউলী শিলা চ্যানেল আইয়ের ‘৩০০ সেকেন্ড’ অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন। উপস্থাপনায় আছেন শাহরিয়ার নাজিম জয়। এছাড়াও গত ৬ ডিসেম্বর তিনি বিটিভির ‘সেলিব্রেটি আড্ডা’ অনুষ্ঠানেও অংশগ্রহন করেছেন। এটি উপস্থাপনায় আছেন ড্যানিসিডাক। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে শিউলী শিলা বলেন,‘ একজন অভিনয়শিল্পী হিসেবে আমি দর্শকের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তা আমার জন্য সত্যিই অনেক ভালোলাগার। প্রতিনিয়তই কোন না কোন কাজের জন্য সাড়া পাই। বর্তমানে বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত আছি। একজন অভিনয় শিল্পী’র নিয়মিত কাজে থাকার মাঝেই সবচেয়ে বেশি আনন্দ।

এটা সত্যি আমার অভিনয় জীবনে বয়রা পরিবার অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। আবার অন্যদিকে আগুন ভাইয়ের গান আমার স্বপ্নগুলো কেন এমন স্বপ্ন হয়-’র জন্যও আমি সাড়া পাই। ইচ্ছে আছে আরো ভালো ভালো গল্পের নাটকে চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করার।’। শিউলী শিলা সিনেমাতেও অভিনয় করেছেন। ইকবাল হোসেন হারুনের পারিচালনায় ‘ভাইয়া নাম্বার ওয়ান’ সিনেমায় তিনি প্রথম অভিনয় করেন। এরপর আরো বেশ কয়েকটি সিনেমায় তিনি অভিনয় করেন। খালেদা আক্তার কল্পনার হাত ধরেই মিডিয়াতে শিলার অভিষেক। ‘কে আপন কে পর’,‘ ভালোবেসে মরতে পারি’, ‘পাওয়ার’, ‘নি:শ্বাস আমার তুমি’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। সর্বশেষ তিনি বেলাল আহমেদ’র ‘অনিশ্চিত যাত্রা’ সিনেমায় অভিনয় করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ