বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
Uncategorized

বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে বিশেষ চলচ্চিত্র ‘জনক ও সন্তান’ মুক্তি পাচ্ছে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
বাংলাদেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট প্রযোজিত বিশেষ চলচ্চিত্র ‘জনক ও সন্তান’ বিজয়ের বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ১৫ ডিসেম্বর ক্রাউন প্লাস ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে। শোয়েব চৌধুরীর গল্প অবলম্বনে এটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ মনি। আন্তর্জাতিক দর্শকদের জন্যে এটিতে ইংরেজী সাবটাইটেল থাকছে ।
মহান মুক্তিযুদ্ধের পর এই দেশ, মাটি এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বাঙ্গালী জাতির মমতা আর ভালোবাসা অত্যন্ত চমৎকারভাবে ফুটিয়ে তোলা হয়েছে চলচ্চিত্রটিতে।
জনক ও সন্তান সম্পর্কে এটির নির্মাতা বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ মনি বলেন, মহান মুক্তিযুদ্ধ নিয়ে এর আগেও অনেক চলচ্চিত্র নির্ণীত হয়েছে এবং ভবিষ্যতেও হবে। কিন্তু এই বিশেষ চলচ্চিত্রে একজন বীরাঙ্গনার গল্প অসাধারণভাবে তুলে ধরা হয়েছে, যা এর আগে অন্য কোনো চলচ্চিত্রে দেখা যায়নি।
বিশেষ চলচ্চিত্রটি সম্পর্কে খ্যাতিমান লেখক ফেরারী ফরহাদ বলেন, জনক ও সন্তান ছবির গল্পটা খুবই শক্তিশালী। একারণেই এটির চিত্রনাট্য ও সংলাপ লিখে খুব তৃপ্তি পেয়েছি। আমার বিশ্বাস দর্শকদের কাছেও জনক ও সন্তান ভালো লাগবে। তাছাড়া আমার মনে হয়, এই ছবিতে আমাদের ভবিষ্যত প্রজন্মের জন্যে শক্তিশালী এক অনুপ্রেরণা আছে, যাতে ওরাও বাংলাদেশকে নিয়ে, আমাদের মহান মুক্তিযুদ্ধ নিয়ে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে গর্ব করতে পারে।
বিশেষ চলচ্চিত্র জনক ও সন্তান এর কেন্দ্রীয় চরিত্রে আছেন আহসান হাবীব নাসিম ও রাণী আহাদ। আরো আছেন মাহমুদুল ইসলাম মিঠু, রেশমী, বিনয় ভদ্র, রানা মল্লিক প্রমুখ। সঙ্গীত পরিচালনায় কাজী জামাল ও এরফান টিপু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ