টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার বাইকের ধাক্কায় গুরুতর আহত হলেন। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে দুর্ঘটনাটি ঘটেছে রাজারহাটে। বাইকের ধাক্কায় জখম হয়েছেন অভিনেতা গৌরব চক্রবর্তীও। শুটিং চলাকালীন এই ঘটনা ঘটেছে রাজারহাটে। দুর্ঘটনার পরেই পালিয়ে যায় বাইক চালক। শনিবারই (৪ ডিসেম্বর) প্রিয়াঙ্কার হাঁটুতে অস্ত্রোপচার হবে বলে জানা গেছে।

সৌমিক হালদারের পরিচালনায় ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন প্রিয়াঙ্কা এবং গৌরব। রাত সাড়ে ১১টা নাগাদ রাজারহাটে রাস্তার পাশে এই শুটিং হচ্ছিল। ওয়েব সিরিজে এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

শুটিংয়ের সময় এক মত্ত বাইক চালক শুটিংয়ের আরক্ষাবেষ্টনী ভেঙে সেটে চলে আসেন। সরাসরি ধাক্কা মারেন অভিনেত্রীকে। পাশে দাঁড়ানো অভিনেতা গৌরব চক্রবর্তীরও আঘাত লাগে। তাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

জানা গেছে, প্রিয়াঙ্কার সরকারের পায়ের হাড় ভেঙেছে আজই অস্ত্রপচার করা হবে।গৌরবের আঘাত গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়ছে । এদিকে ঘটনার পর থেকেই পলাতক মত্ত বাইক চালক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Previous articleআজ এ বাবুলের পরিচালনায় সুমন- সানজিদা’র ‘ফিরে আয় পাগলু’
Next articleভিকি-ক্যাটরিনার বিয়ে হয়ে গেছে

Leave a Reply