শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
Uncategorized

আফসানা মিমি’র দুই সিনেমা মুক্তির অপেক্ষায়

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

দেশ বরেণ্য অভিনেত্রী ও নির্দেশক আফসানা মিমি অভিনীত দু’টি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। একটি গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ পূণ্য’ এবং অন্যটি ‘পাতালঘর’। এরই মধ্যে ‘পাপপূণ্য’ সেন্সর ছাড়পত্র পেয়েছে। আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তির অপেক্ষায় রয়েছে মিমি’র ‘পাপপূণ্য’ সিনেমাটি। দু’টি সিনেমার দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আফসানা মিমি বলেন, পাপপূণ্য কিংবা পাতাল ঘর-দু’টো সিনেমার একটিও আমার দেখা হয়নি, কমপ্লিট হবার পর। আমার জন্য পাপপূণ্য সিনেমায় অভিনয় করাটা ছিলো ভীষণ আনন্দের। কারণ আমার খুব ইচ্ছে ছিলো চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করার। চঞ্চলেরও খুব ইচ্ছে ছিলো আমার সঙ্গে অভিনয় করার। পাপপূণ্য’তে আমাদের এই শখটা মিটেগেছে। অন্যদিকে সিয়ামের সঙ্গে আমি একটি নাটকে অভিনয় করেছিলাম চয়নিকা চৌধুরীর পরিচালনায়। আমার কাছে মনে হয়েছিলো যে আমি তাতে ভালো অভিনয় করতে পারিনি। পরবর্তীতে একদিন সিয়ামের সঙ্গে দেখা হলে আমিই তাকে বলি-সিয়াম আমাদেরতো আরেকটি ভালো কাজ করতে হবে। তার পরপরই পাপপূণ্য’তে কাজ করার প্রস্তাব আসে। চাঁদপুরে কাজ করেছিলাম আমরা, বেশ ভালোলাগা নিয়ে আমরা সবাই কাজ করেছি। পাতাল ঘর’-এ অভিনয় করেছি রাজবাড়ির পাংশা’তে গিয়ে গতবছর। নূর ইমরান মিঠুর কমলার রকেট’ সিনেমা দেখে আমার ভালোলেগে ছিলো।

যখন সেই মিঠুই যখন আমাকে বললো তার সিনেমায় কাজ করার, তখনই এই সিনেমায় কাজ করা। প্রধান দু’টি চরিত্রে আমি আর নূসরাত ফারিয়া অভিনয় করেছি। মূলত আমাদের দু’জনের উপরই মূল গল্প। ফারিয়া বুদ্ধিমতী অভিনেত্রী। দুটো সিনেমা নিয়েই আমি ভীষণ আশাবাদী।’

এদিকে আফসানা মিমি জানান আগামী বছর তিনি নতুন আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। আবার ওয়েব সিরিজে কাজ করার ব্যাপারেও কথা চলছে তার। সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই তার ওয়েব সিরিজে কাজ করার কথা রয়েছে তার। সর্বশেষ আফসানা মিমি বিটিভির জন্য ‘সায়াংকাল’ ধারাবাহিক নাটকটি নির্মাণ করেন। গত বছর ১৮ নভেম্বর বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নাট্যকলা ও চলচ্চিত্র বিভাগের পরিচালক হিসেবে যোগ দিয়েছেন আফসানা মিমি। নতুন কর্ম পরিবেশের সাথে খাপ খাইয়ে নিয়ে নিজের বিভাগের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময়ই পার করছেন। বিজয় দিবসের অনুষ্ঠান আয়োজন নিয়ে ভীষণ ব্যস্ত সময পার করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ