বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
Uncategorized

মিমের বাগদানের পর প্রকাশ্যে এলো আরেক প্রেমিক ‘মাসুদ রানা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

দর্শকজনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম বিয়ের পিঁড়িতে বসার লক্ষ্যে প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন। কিন্তু এর পরই প্রকাশ্যে এলো তার আরেক প্রেমিকের নাম। মিমের নতুন এই প্রেমিকের নাম মাসুদ রানা। মিমের এই প্রেমিক কিন্তু তার বাস্তব জীবনের নয়, মাসুদ রানা তার পর্দা প্রেমের নতুন প্রেমিক।

জানা গেছে, কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে নির্মিতব্য চলচ্চিত্রে মাসুদ রানার প্রেমিকার চরিত্রে দেখা যাবে বিদ্যা সিনহা মিমকে। ‘এম আর নাইন’ নামের ছবির জন্য সম্প্রতি চুক্তিবন্ধ হয়েছেন এই ট্যালেন্টেড গ্ল্যামার গার্ল। এই ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে হলিউড থেকে অ্যাভেইল এন্টারটেইনমেন্ট ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। থ্রিলার অ্যাকশন ঘরানার এই ছবিতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন এ বি এম সুমন। আর মিমকে দেখা যাবে ভারতীয় গুপ্তচর সুলতা রাওয়ের চরিত্রে।

গণমাধ্যমকে মিম জানান, অনেক দিন ধরে এই ছবিতে অভিনয়ের বিষয়ে কথা হচ্ছিল। কিন্তু চুক্তি না হওয়া পর্যন্ত প্রকাশ করতে চাইনি। সম্প্রতি ছবির বাংলাদেশি প্রযোজক আবদুল আজিজ ভাইসহ এই ছবিসংশ্লিষ্ট বেশ কয়েকজন আমার বাসায় এসেছিলেন চুক্তি করতে। তিনি আরও জানান, ছবিটির বাংলা ও ইংরেজি ভাষায় আলাদা আলাদা শুটিং হবে। এর জন্য বড় ধরনের প্রস্তুতিও নিয়েছেন তিনি।

এই বিষয়ে মিম বলেন, নিজের চরিত্রটিকে ভালোভাবে আয়ত্তে আনতে উপন্যাসটি আমি অনেকবার পড়েছি। এটি আমার জন্য নতুন একটি চরিত্র। তাছাড়া এই ছবির সঙ্গে হলিউডও জড়িত। অনেক বড় প্রজেক্ট। চরিত্রের লুক আনতে অনেক দিন থেকেই জিমে যাচ্ছি। মোট কথা, কাজটির জন্য শক্তভাবে নিজেকে প্রস্তুত করছি।

জানা যায়, ‘এম আর নাইন’ ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন নাজিম উদ দৌলা, আসিফ আকবর, আবদুল আজিজ ও বিউ ক্লার্ক। মিম, এ বি এম সুমন ছাড়াও বাংলাদেশ থেকে এই ছবিতে অভিনয় করবেন তারিক আনাম খান, সানজু জন, সাজ্জাদ, জেসিয়া, আলিসা এবং হলিউড থেকে মাইকেল জে হোয়াইট, লুইস ট্যান্ট, ফ্রেঙ্গগ্রেলো প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ