বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
Uncategorized

চিকিৎসার জন্য ভারতে সিদ্দিক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

চিকিৎসার জন্য ভারতের বেঙ্গালুরুতে অবস্থান করছেন জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। সেখানে এন এইচ নারায়ণা হেল্থে নানা পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন। মঙ্গলবার (৩০ নভেম্বর) ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এসব তথ্য জানিয়েছেন সিদ্দিক নিজেই।

নিজের শারীরিক অবস্থা খবর জানিয়ে সিদ্দিক লিখেন, ‘আমি হাসপাতালে ভর্তি হয়েছিলাম। গতকাল এনজিওপ্লাস্টি করা হয়েছে। সব রিপোর্ট ভালো এসেছে। আমি এখন সুস্থ ও মানসিকভাবে শক্ত আছি। যারা আমাকে ভালোবাসেন তারা আমার জন্য দোয়া করবেন। শিগগির সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসছি।’

একটি নাটকের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন সিদ্দিক। দ্রুত উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরেরদিন অন্য একটি হাসপাতালে গেলে চিকিৎসকেরা হার্টের কিছু পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দেন। তারই ধারাবাহিকতায় গত ২৫ নভেম্বর ভারতে যান সিদ্দিক। তবে কবে নাগাদ দেশে ফিরবেন তা জানান সিদ্দিক।

‘হাউসফুল’, ‘গ্র্যাজুয়েট’, ‘মাইক’, ‘সংবিধিবদ্ধ সতর্কীকরণ’, ‘ড্যান্স ডিরেক্টর’, ‘ছাইয়া ছাইয়া’সহ অনেক নাটকে তার অভিনয় দর্শকদের মন কেড়েছে। বর্তমানে বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। প্রযোজনায়ও নাম লিখিয়েছেন সিদ্দিক। আগামী বছর প্রচারে আসবে তার প্রযোজিত নাটকগুলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ