শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
Uncategorized

৮১ জন গাইলেন পিয়ানো বাজালেন ইবরার টিপু

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

জনপ্রিয় সংগীত পরিচালক সুরকার ও গায়ক ইবরার টিপু অনবদ্য এক নজির সৃষ্টি করলেন। ২২- ২৪নভেম্বর মোট তিনদিনে ২০ ঘন্টারও বেশি পিয়ানো বাজিয়েছেন তিনি। তাও আবার বিচারক হয়ে ৮১জন প্রতিযোগির সাথে পিয়ানো সঙ্গত করলেন তিনি । বাংলাদেশে এর আগে কখনও কোনো সংগীত বিষয়ক রিয়েলিটি শো’তে পিয়ানো দিয়ে এমন মনোমুগ্ধকর আয়োজন করা হয়নি।

জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভির আয়োজনে তরুণদের জন্য সংগীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্স ‘ইয়াং স্টার’-এ এই আয়োজন করা হয়েছে। ‘গলা ছেড়ে গাও’ ¯স্লোগানে এই রিয়েলিটি শো’য়ের পিয়ানো রাউন্ডে এতো সময় পিয়ানো বাজিয়ে অন্যরকম উন্মাদনা সৃষ্টি করেছেন ইবরার টিপু ।

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো-এর বিচারক হিসেবেও কাজ করছেন ইবরার টিপু। তার সঙ্গে বিচারক হিসেবে আরও কাজ
প্রতীক হাসান ও পড়শী।

আগামী ১, ৭ ও ৮ ডিসেম্বর আরটিভিতে রাত ৮টায় এই পিয়ানো রাউন্ড প্রচারিত হবে। এছাড়াও আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে বলে জানান আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

এ সম্পর্কে ইবরার টিপু বলেন, ” আমি এর আগেও সংগীত বিষয়ক বিভিন্ন রিয়েলিটি শো’তে বিচারক হিসেবে কাজ করেছি। তবে এই প্রথম দেশের কোনো রিয়েলিটি শো’তে পিয়ানো রাউন্ড করা হয়েছে। আর ৮১জন প্রতিযোগীর সাথে আমি নিজেই পিয়ানো বাজিয়েছি। প্রতিদিন দীর্ঘসময় পিয়ানো বাজানো যদিও অনেক বেশি পরিশ্রম হয়েছে তারপরও ভিন্নধর্মী এই আয়োজনে নিজেকে সম্পৃক্ত করতে পেরে আমি ভীষণ আনন্দিত। আমার বিশ্বাস দর্শক পিয়ানো রাউন্ডে দারুণ কিছু দেখতে পাবে।’

স্টুডিও অডিশন রাউন্ড থেকে গত ২৩নভেম্বর ‘ইয়াং স্টার’-এর টিভি সম্প্রচার শুরু হয়েছে। সপ্তাহে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টায় আরটিভি’তে প্রচারিত হচ্ছে। শিগগিরই এই আয়োজনের মূলপর্ব শুরু হবে।

এই রিয়েলিটি শো-এর উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ