শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
Uncategorized

নুতন ধারাবাহিক নিয়ে আসছেন তারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

কিছুদিন আগেই জন্মদিন গেলো নন্দিত দর্শকপ্রিয় অভিনেত্রী শাহানাজ খুশীর। সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনে খুশীর অভিনয় নিয়েই অনেকেই অনেক ধরনের প্রশংসা বাক্যে তাকে অভিনন্দন জানান। এমন অনেকেই তাকে নিয়ে লিখেছেন যে, তিনি যেন গ্রামীন চরিত্রেই অভিনয় করেন। কারণ তার চরিত্রের মাঝে গ্রাম বাংলার হারিয়ে যাওয়া অনেক চরিত্র দর্শক খুঁজে পান।

একজন অভিনেত্রীর দর্শকের কাছ থেকে প্রাপ্ত এমন ভালোবাসার চেয়ে আর বড় প্রাপ্তি কী-ইবা হতে পারে। দর্শককে জানানোর জন্যই খুশী’র নতুন সংবাদের ক্ষেত্রে জানান দিতে হচ্ছে যে, শাহানাজ খুশী গুনী অভিনেতা-নাট্যনির্মাতা সালাহ উদ্দিন লাভলুর পরিচালনায় আবারো দর্শক যেমন চান ঠিক তেমনি একটি গল্পের নাটকে একটি অসাধারণ চরিত্রে অভিনয় করছেন। নাটকের নাম ‘ষান্ডা পান্ডা’’। নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস। এরইমধ্যে রাজধানীর অদূরে পূবাইলে বাদশা ভাইয়ের শুটিং হাউজে ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে। এই ধারাবাহিকে খুশী অভিনয় করছেন দেবজানি চরিত্রে। চঞ্চল চৌধুরী অভিনয় করছেন রঞ্জু নামক একজন শিক্ষকের চরিত্রে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শাহানাজ খুশী বলেন,‘ বৃন্দাবন দাসের স্ক্রিপ্ট এক কথায় চমৎকার। এটা সত্যি যে বয়স বাড়ার সাথে সাথে মানুষের সবকিছু বদলায়। নির্দেশনার ক্ষেত্রেও শ্রদ্ধেয় লাভলু ভাই নিজেকে আরো আধুনিক করে তুলেছেন, আরো ধৈর্য্যশীল হয়েছেন তিনি। যদিও যেখানে শুটিং করছি লোকেশন কেন্দ্রিক আনুষঙ্গিক সুবিধা আগের মতো আর নেই। তারপরও লাভলু ভাই প্রাণান্ত চেষ্টা করছেন গল্পটাকে যথাযথভাবে তুলে ধরতে। অনেক গুনী শিল্পীদের নিয়ে অনেক বড় ক্যানভাসে নির্মিত হচ্ছে এই ধারাবাহিকটি। আমি ভীষণ আশাবাদী লাভলু ভাইয়ের নতুন এই ধারাবাহিকটি নিয়ে।’ চঞ্চল চৌধুরী বলেন, ‘বৃন্দাবন দাদার স্ক্রিপ্টের প্রতি দর্শকের আস্থা আছে, আছে ভালোলাগা। যথারীতি লাভলু ভাই নির্মাণে।

তাই আমি এটা বলতে পারি যে দর্শকের জন্য নিঃসন্দেহে ভালো কিছু অপেক্ষা করছে। আমি এটা সত্যিই মন থেকে চাই, ওটিটি প্লাটফরমের পাশাপাশি আমাদের টিভি চ্যানেলগুলোও একইভাবে এগিয়ে চলুক।’ ‘ষান্ডা পান্ডা’’ নতুন পুরোনো শিল্পীদের সমন্বয়ে নির্মাণ চলতি একটি ধারাবাহিক নাটক, জানালেন সালাহ উদ্দিন লাভলু। এই নাটকটি শিগগিরই চ্যানেল আইতে প্রচারে আসবে বলে জানান লাভলু। এদিকে আগামী ৩ ডিসেম্বর থেকে দেখতে পাওয়া যাবে চঞ্চল চৌধুরী অভিনীত শঙ্খদাশ গুপ্ত পরিচালিত ‘বলি’। এতে নতুন এক চঞ্চল চৌধুরীকে দেখতে পাবেন দর্শক-এমনটাই জানালেন চঞ্চল চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ