শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
Uncategorized

২৮ বছর পর এবার ‘অনুতপ্ত’তে মৌ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

তাহমিনা সুলতানা মৌ ‘চাঁদনী’খ্যাত চিত্রনায়িকা শাবনাজ’র ছোট বোন। ১৯৯৩ সালের ২৬ নভেম্বর শিবলী সাদিক পরিচালিত ‘অনুতপ্ত’ সিনেমায় অভিনয় করেছিলেন শাবনাজ। দীর্ঘ বছর পর এবার ‘অনুতপ্ত’ নামক একটি নাটকে অভিনয় করতে যাচ্ছেন। স্বাধীনতার ৫০ বছরে বাংলাদেশ টেলিভিশনের প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে বিশেষ নাটক ‘অনুতপ্ত’। এই নাটকেরই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তাহমিনা সুলতানা মৌ। নাটকটি রচনা করেছেন লিটু সাখাওয়াত। নাটকটির গল্প প্রসঙ্গে মৌ বলেন,‘ গল্পটা আমার কাছে ভালোলেগেছে। গল্পটা এমন যে একটি ছেলের সঙ্গে একটি মেয়ের বিয়ে হয়। ছেলেটির দাদা মুক্তিযোদ্ধা ছিলেন এবং মেয়েটির দাদা ছিলেন রাজাকার।

বিয়ের পর বিষয়টি জানার পর নতুন বিবাহিত দম্পতির বিয়ে ভেঙ্গে যায়। নাটকের মূল ভাবনা হলো যে সাপের পেট-এ সাপই জন্মায়, অন্যকিছু নয়। স্ক্রিপ্টটি পড়ে আমার কাছে ভালোলেগেছে। আশা করছি নাটকটি ভালো হবে। আর ভালোই লাগছে, কারণ আমার আপু অনুতপ্ত সিনেমায় অভিনয় করেছিলেন, আর আমি একই নামে নাটকে অভিনয় করতে যাচ্ছি।’ আগামী বিজয়ের মাসে বিটিভিতে প্রচারের লক্ষ্যে নাটকটি নির্মিত হবে। এদিকে গতকাল মৌ তার দীর্ঘদিনের সহকর্মী অভিনেতা রহমত আলী ও অভিনেত্রী ওয়াহিদা মল্লিক জলি’কে দেখতে দুপুরে হাসপাতালে গিয়েছিলেন।

মৌ জানান তাদের শারীরিক অবস্থা এখন ভালো। এছাড়াও মৌ গত ২৭ নভেম্বর রাজধানীর শিল্পকলা একাডেমিতে অভিনয় শিল্পী সংঘ’র সাধারন সভা’র শুভেচ্ছা বিনিময় ও সাংস্কৃতি পর্বে অংশগ্রহন করেন। প্রায় পাঁচ মাস দেশের বাইরে আমেরিকায় থাকার পর দেশে ফিরে আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন মৌ। এরইমধ্যে তিনি নতুন ধারাবাহিক নাটক সৈয়দ শাকিল পরিচালিত ‘বোকা পরিবার’-এ অভিনয় শুরু করেছেন।

এতে তার বিপরীতে আছেন ডা. এজাজুল ইসলাম। কায়সার আহমেদ পরিচালিত ‘বকুলপুর রিটার্নস’-এ অভিনয় করছেন তিনি। এতে তার বিপরীতে আছেন আখম হাসান। এশিয়ান টিভিতে প্রচার চলতি ধারাবাহিক আল হাজেন পারিচালিত ‘প্রেম চক্কর’ ধারাবাহিকেও অভিনয় করছেন তিনি। মূলকথা অভিনেত্রী হিসেবে ভালো ভালো গল্পের নাটকেই এখন অভিনয় করার চেষ্টা মৌ’র।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ