শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
Uncategorized

ব্রা ছাড়া উন্মুক্ত বক্ষ খাঁজ দেখিয়ে ভাইরাল জাহ্নবী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

নিজেদের উন্মুক্ত বক্ষ বিভাজিকায় দেখিয়ে আগুন লাগানো সেলিব্রেটিদের কাছে নতুন কিছু নয়। মুম্বাই সেলেবদের মধ্যে জাহ্নবী কাপুর কোথাও গিয়ে যেন হটনেসের ঝড় তুলতে সিদ্ধ হস্ত। এর ফলে ফলে তার কাছ থেকে একটা খোলামেলা ছবি পাওয়া, খুব একটা অবাক করে না তার ভক্তদের। তবে এবার এ কী কাণ্ড ঘটালেন – সেটা জানুন!

জাহ্নবী তার পরণের পোশাকের মাঝে স্পষ্ট করে তুলেছেন তার বক্ষবিভাজিকা। পরণে নেই ব্রা, ছবিতেই তা স্পষ্ট। একের পর এক পোজ দিলেন তিনি সাহসী লুকে। আর মুহূর্তেই আগুন ধরানো তার সেইসব ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছে।

ইতিপূর্বে একের পর এক পোশাক বিতর্কে জড়িয়ে পরেছেন বলিউড তারকারা। কখনও রেড কার্পেটে, কখনও আবার বিশেষ অনুষ্ঠান কিংবা পার্টিতে। কোন পোশাক পরে দেখা যাবে তারকাদের, কোন পোশাকে কেমন লুকে তাদের ফ্রেমবন্দি করবেন পাপরাজিরা – তা নিয়ে বেশ মাথা ব্যথা থাকে অনেক তারকারই। আবার বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দু’বার পরা যাবে না – এর থেকে নড়চড় হলেই নেটিজেনদের তোপের শিকার হতে হয় তারকাদের।

কলকাতার গণমাধ্যম জানিয়েছে, এবার সেই তালিকাতে নাম লেখিয়েছেন জাহ্নবী কাপুর। সম্প্রতি খোলা বক্ষের পোশাক পরে খবরের শিরোনামে উঠে এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া, কিয়ারা আডবানি, মালাইকা আরোরা প্রমুখ মুম্বাই সেলেব।

জাহ্নবী কাপুর এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও। ক্রমেই হট লুকে পার্ফেক্ট ফিগার নিজে সকলকে তাক লাগাচ্ছেন জাহ্নবী কাপুর। বিকিনি শ্যুটে তিনি প্রতিটা মুহূর্তে তুলছেন ঝড়। তার সুডোল বক্ষের খাঁজে ছবিগুলো হচ্ছে ভাইরাল। তাই তিনিও মহাভাইরাল।

জাহ্নবী হট লুকের ছবি দিয়ে আগুন ছড়ানো ছাড়াও বেলিডান্সের যাদু তো রয়েইছে। এক কথায় বলতে গেলে তার স্টানিং লুক নিয়ে খবরের শিরোনাম হয় বারবার। সম্প্রতি মালদ্বীপ সফর থেকে তেমনই এক ছবি শেয়ার করেছিলেন জাহ্নবী। ওই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বিকিনির লুকে এ কোন জাহ্নবী – শ্রীদেবী কন্যা হট লুকে ঘাম ঝড়ছে সাধারণ মানুষের। এখন পর্যন্ত সেভাবে সিনেমার ফ্লোতে নেই জাহ্নবী কাপুর। তিনি ঝড়ের বেগে একের পর এক ফটোশ্যুটে তাই ভক্তদের ঘুম কাড়ছেন।

সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ছবি ধরা পড়ল নেট দুনিয়ায়। কোথাও গিয়ে যেন দিন দিন নিজেকে আরও সুন্দর করে তোলার সংকল্পে ব্রতী হয়েছেন জাহ্নবী, আর তা বারে বারে প্রমাণিত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ