শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
Uncategorized

ইমতিয়াজের কথায় রাশেদের নতুন গান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

ক্লোজআপ ওয়ান তারকা রাশেদ এবার নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন। ইমতিয়াজ মেহেদী হাসানের গীতিকবিতায় গানটির সুর করেছেন এস এম সোহেল। সঙ্গীতায়োজনে ছিলেন এসডি সাগর।

‘বুকের মধ্যে কবর’ শিরোনামের গানটি নিয়ে কণ্ঠশিল্পী রাশেদ বলেন, গতানুগতিক ধারার বাইরে এমন সুন্দর কথামালার গান খুব কমই হয়। চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটা দিয়ে ভালো একটা গান উপহার দেয়ার। এখন সবার ভালো লাগলেই আমাদের সম্মিলিত প্রয়াস সার্থক হবে।

গীতিকার ইমতিয়াজ মেহেদী হাসান বলেন, মানুষের মৃত্যুর পর তাকে রেখে আসা হয় সাড়ে তিন হাত মাটির ঘরে। ঠিক একইভাবে প্রিয়জনের বিচ্ছেদ কিংবা মৃত্যুতে মনের মধ্যেও একটি অনুরূপ কবরের সৃষ্টি হয়। চেষ্টা করেছি শব্দশৈলী দিয়ে সেই চিত্র অংকন করতে। আশারাখি, আপনারা নিরাশ হবেন না।

সুরকার এস এম সোহেল বলেন, সুন্দর ও পরিচ্ছন্ন কথামালার গান ‘বুকের মধ্যে কবর’। নিজের জায়গা থেকে চেষ্টার কোন ত্রুটি রাখিনি। আশারাখি দর্শক-শ্রোতারা সুন্দর একটি গান পেতে যাচ্ছেন।

রাজধানী ও রাজধানীর বাইরে বিভিন্ন জায়গায় গানটির দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে। এতে অভিনয় করেছেন ইলিয়াস শিমুল। গানচিত্রের নির্দেশনা দিয়েছেন গীতিকার ইমতিয়াজ মেহেদী হাসান নিজেই।

‘বুকের মধ্যে কবর’ শিরোনামের গানটি শিগগিরই একটি সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ