শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
Uncategorized

অবশেষে রুমাই নোভিয়ার নিষিদ্ধ প্রেমের গল্প

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

দেশীয় শোবিজের আলোচিত পারফর্মার রুমাই নোভিয়ার বড়পর্দায় যাত্রা শুরু হয়েছিল আইটেম গার্ল হিসেবে। কিন্তু তিনি বরাবরই চেয়েছেন অভিনেত্রী হতে। তাই অনেক ছবির অফার পেলেও ছেড়ে দিয়েছেন। গ্ল্যামারের চমক লাগিয়ে ঢালিউডে নবাগতা হিসেবে আলোচনায়ও ছিলেন ‘ক্রাইম রোড’খ্যাত নায়িকা রুমাই নোভিয়া। বেশ কিছুদিন ধরেই গ্ল্যামারের আগুন লাগানো এই সাহসী কন্যা নবীন নির্মাতা রুবেল আনুশ পরিচালিত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ চলচ্চিত্রটির মাধ্যমে নতুন করে বড়পর্দায় ফেরার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু সে অপেক্ষা যে এতটা দীর্ঘ হবে, তা ভাবতে পারেননি তিনি। জানা গেছে, তার অভিনীত এই ছবিটি অভিনীত বহুল আলোচিত এই ছবিটি নির্মাণের সাত বছর পর মুক্তি পেতে যাচ্ছে। তবে সেটি বড়পর্দায় নয়, ডিজিটাল প্ল্যাটফর্মে।

কেন ছবিটি বড়পর্দার বদলে অন্তর্জালে মুক্তি পাচ্ছে, সেই প্রসঙ্গে রুমাই নোভিয়া জানান, চলচ্চিত্রের সেন্সরশিপ। পরপর দু’বার সেন্সরবোর্ড থেকে ‘না’ শুনে অবশেষে অন্তর্জালমুখী হয়েছেন নির্মাতা রুবেল আনুশ। আগামী ২৫ নভেম্বর ‘সিনেমা কটেজ’ নামের একটি ইউটিউব চ্যানেলে এটি মুক্তি দেওয়া হবে।

জানা গেছে, সাহসী গল্পের এই চলচ্চিত্রটি নিয়ে সেন্সর বোর্ডের এমন ফলাফলে হতাশ হয়েছেননির্মাতা রুবেল আনুশ।তিনি বলেন, সাহসী গল্পের ছবি নিষিদ্ধ প্রেমের গল্প। যে গল্পগুলো আমাদের সমাজেই ঘটে, কিন্তু আড়ালে থেকে যায়। তাই তুলে ধরার চেষ্টা করেছি। কিন্তু সেন্সরবোর্ডের নিষেধাজ্ঞায় বড়পর্দায় দেখাতে পারলাম না। আমার মনে হয়, সেন্সরবোর্ডের উচিত আরও সাহসী হওয়া।

তিনটি প্রেমের গল্পের সম্মিলনে নির্মিত চলচ্চিত্রটির প্রচারণায় দেখা গেছে শুধু জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী সিমলাকেই। এই বিষয়টি নিয়ে আক্ষেপ জানিয়েছেন রুমাই নোভিয়া। তিনি বলেন, নির্মাতা রুবেল আনুশ আমার খুব ভালো বন্ধু। চলচ্চিত্রটিতে সিমলার মতোই আমারও বড় উপস্থিতি আছে। তবু, খবরে, প্রচার প্রচারণায় আমাকে কোথাও খুঁজে পাচ্ছি না। তাই মন কিছুটা খারাপ। আমি হয়তো অন্য কারো তারকাখ্যাতির কাছে হেরে যাচ্ছি। তবে ছবিটি দেখার পর দর্শকরা বুঝতে পারবেন ছবিতে আমার চরিত্রের গুরুত্ব এবং আমার অভিনয় দক্ষতার বিষয়টি।

এই প্রসঙ্গে নির্মাতা রুবেল আনুশ বলেন, ছবিতে সিমলা বা রুমাই নোভিয়া কারও চরিত্রের গুরুত্বই কারও চাইতে কম নয়। বরং চলচ্চিত্রটির দু’টি গানে রুমাই নোভিয়ার উপস্থিতি রয়েছে, যা অন্যদের নেই। তবে, মার্কেটিং পলেসির জায়গা থেকেই আমরা এই ধরণের প্রচারণা পদ্ধতি বেছে নিয়েছি। কথা দিচ্ছি, দু একদিনের মধ্যেই নতুন পোস্টার আমরা প্রকাশ করবো, যেখানে রুমাইর উপস্থিতি প্রাধান্য পাবে।

এই প্রতিবেদককে রুমাই নোভিয়া জানান, চলচ্চিত্রটি মুক্তি প্রলম্বিত হওয়ায় চলচ্চিত্রে নিজের ক্যারিয়ার নিয়ে পরিকল্পনাও বাধাগ্রস্থ হয়েছে তার। তবে, সব বাধা পেরিয়ে চলচ্চিত্রটির মুক্তি তাকে আনন্দিতও করছে। দর্শক সাড়া বিবেচনায় নিজেকে নতুন করে দর্শকের সামনে উপস্থাপনের জন্য তিনি তৈরি বলেও জানান।

এই বিষয়টি নিয়ে তিনি বলেন, আমার শুরুটা আইটেম গান দিয়ে। কিন্তু প্রচুর অফার পেলেও আইটেম গার্ল তকমা আমি লাগাতে চাইনি। অভিনয়টা করতে চেয়েছি। ভালো চরিত্রের জন্য, অভিনয়ের জন্য সবকিছু ছাড় দিতেও প্রস্তুত ছিলাম। এই চলচ্চিত্রটি মুক্তি পেলে দর্শক আমাকে নতুন রূপে দেখতে পাবেন বলেই এত দীর্ঘ অপেক্ষা। রুবেল আনুশকেও অভিনন্দন, কেননা চলচ্চিত্রটি নিয়ে তার লড়াইও কম নয়।

জানা যায়, বর্তমানে পেশাগত কারণে ভারতের সিকিমের রাজধানী গ্যাংটকে বসবাস করছেন রুমাই নোভিয়া। করোনা মহামারীর কারণে দুই দেশে যাতায়াত বন্ধ হয়ে যাওয়ায় সেখানেই আটকা পড়েন তিনি। তবে, খুব শীঘ্রি দেশে ফিরে অভিনয়ে মন দিতে চান এই সুন্দরী ও গ্ল্যামারাস অভিনেত্রী।

উল্লেখ্য, বিভিন্ন ফ্যাশন হাউসের মডেলিংয়ের মাধ্যমে বিনোদন অঙ্গনে নোভিয়ার পথচলা শুরু হয়। রবি, গ্রামীণফোন, প্রাণ জুসসহ বেশকিছু পণ্যের বিজ্ঞাপনচিত্রেও মডেল হয়েছেন তিনি। এছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিওতেও মডেলিং করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ