শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
Uncategorized

৮১ জন পেলো ড্যানিস প্রেজেন্টস ইয়াং স্টার-এর স্টুডিও অডিশন রাউন্ডে ইয়েস কার্ড

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভি আয়োজন করেছে তরুণদের জন্য সংগীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’  স্লোগানে এই রিয়েলিটি শো’র স্টুডিও অডিশন রাউন্ড শেষ হয়েছে ১৭নভেম্বর।

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো’তে অংশগ্রহণের জন্য সারাদেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশ থেকে হাজার হাজার প্রতিযোগি আবেদন করেন। এর মধ্য থেকে নিয়ম অনুযায়ী মোট ৫হাজার প্রতিযোগির গান রেজিষ্ট্রেশনের জন্য গ্রহণ করা হয়। পরবর্তীতে এর বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী যাচাই বাছাই করে স্টুডিও অডিশন রাউন্ডের জন্য মোট ১৫০জনকে আমন্ত্রণ জানানো হয়।

নির্বাচিত ১৫০জন প্রতিযোগিকে নিয়ে রাজধানীর তেঁজগাও-এ অবস্থিত আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় ১৫নভেম্বর শুরু হয় স্টুডিও অডিশন রাউন্ড। এই রাউন্ডে প্রতিযোগিরা সরাসরি বিচারকদের সামনে গান পরিবেশন করেন।

১৫০জন প্রতিযোগির মধ্য থেকে স্টুডিও অডিশন রাউন্ডে ইয়েস কার্ড পেয়েছে মোট ৮১জন প্রতিযোগি। যারা পরবর্তীতে লড়বে পিয়ানো রাউন্ডে। স্টুডিও অডিশন রাউন্ড থেকেই আগামী ২৩নভেম্বর ‘ইয়াং স্টার’-এর টিভি সম্প্রচার শুরু হবে। সপ্তাহে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টায় আরটিভি’তে প্রচারিত হবে। এছাড়াও অনুষ্ঠানটি আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে বলে জানান আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

এই রিয়েলিটি শো-এর উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ