শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
Uncategorized

আজ সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় সুমন- সেতু’র ‘ছ্যাকা খাওয়া সমবায় সমিতি’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

আজ রবিবার (২১ নভেম্বর) রাত ৮ টায় চ্যানেল নাইনে প্রচার হবে
মেঘনা ইলেকট্রনিক্স নিবেদিত একক নাটক ‘ছ্যাকা খাওয়া সমবায় সমিতি’। আরহি চৌধুরীর রচনায় পরিচালনায় সৌমিত্র ঘোষ ইমন।ক্যামেরায় ছিলেন সানি খান। অভিনয় – এম,এ সালাম সুমন, রেজমিন সেতু, হারুন রশিদ, আলামিন প্রমুখ।

গল্পে দেখা যাবে – মফঃস্বল শহরের প্রেমে ব্যার্থ ছেলেদের একটা ক্লাব বা সংঘ রয়েছে যার নাম ছেঁকা খাওয়া সমবায় সমিতি। যারাই প্রেমে ছেঁকা খায় তাদের মানসিক শান্তি এবং বিনোদনের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য এই সংঘ কাজ করে। এছাড়াও মানুষের মধ্যে প্রেমের বিরুদ্ধে প্রচারণা চালিয়ে তাদের মধ্যে সাবধানতা সৃষ্টির কাজ করে এই সংঘ।

মহল্লার ছেলে রাহাত। তার প্রায় সব বন্ধুই ছেকা খেয়ে এই সংঘের সদস্য। রাহাতের খুব ইচ্ছা এই সংঘের সদস্য হবে । তার এলাকার বন্ধুরা দিনের একটা নির্দিষ্ট সময় তাকে রেখে নিজেরা এই ক্লাবে আড্ডা দেয় এবং মজা করে। কিন্তু রাহাতকে এই সংঘে ঢুকতে দেয়া হয়না শুধুমাত্র তার ছেঁকা খাওয়ার অভিজ্ঞতা নাই বলে।

ক্লাবে সদস্য পদ পেতে রাহাত সিদ্ধান্ত নেয় সে প্রেম করে ছেঁকা খাবে। এই উদ্দেশ্যে সে তার মহল্লায় আসা সুন্দরী মেয়ে নীলাকে প্রেমের প্রস্তাব দেয়ার সিদ্ধান্ত নেয়। ছেঁকা খাওয়ার সাক্ষী হিসেবে নিজের বন্ধুদের সামনে সে নীলাকে প্রেমের প্রস্তাব দেয়। এই নিয়ে মজার মজার ঘটনা ঘটতে থাকে।

অভিনেতা সুমন বলেন, অনেক মজার একটা গল্প ‘ছ্যাকা খাওয়া সমবায় সমিতি’। গল্পটা শোনার পরই কাজটি করতে আগ্রহ জানাই। সেতু’র সাথে জুটি বেঁধে কাজ করেছি।সৌমিত্র ঘোষ ইমন দক্ষতা দিয়ে নাটকটি পরিচালনা করেছেন।আশা করছি দর্শকদের ভালো লাগবে।

পরিচালক সৌমিত্র ঘোষ ইমন বলেন, সুমন-সেতু কে নিয়ে মজার একটা গল্প নির্মান করলাম। দুজনের গল্পে রসায়নটা দারুণ ছিলো। যা দর্শকরা দেখে মজা পাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ