শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
Uncategorized

শুরু ‘মিস্টার অ্যান্ড মিস গ্ল্যামার লুক ২০২১

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

সুন্দর মুখের জয় সর্বত্র। এই বাক্য এখন যুগের সঙ্গে পাল্টে গেছে। কেবল মুখই নয়, পুরাে লুকই এখন গুরুত্বপূর্ণ। আর ঠিক এ লক্ষ্যেই আয়ােজন করা হচ্ছে ‘মিস্টার অ্যান্ড মিস গ্ল্যামার লুক ২০২১’। অভিনয়, মডেলিং, নাচ, উচ্চারণ থেকে শুরু করে একটি পরিপূর্ণ গ্রুমিং প্রক্রিয়ার মধ্য দিয়ে এক ঝাঁক দক্ষ, স্মার্ট ও গ্ল্যামারাস ছেলে-মেয়ে তুলে আনা হবে। আর এই আয়ােজনে প্রতিযােগীতার মধ্য দিয়ে দুজন তরুন-তরুণী জিতে নেবেন বহুল কাঙ্খিত ‘মিস্টার অ্যান্ড মিস গ্ল্যামার লুক ২০২১’ অ্যাওয়ার্ড। স্টার মাল্টিমিডিয়া প্রেজেন্ট অরগানাইজড বাই রিয়েল হিরােস এক্সপাে এন্ড কমিউনিকেশন।

এই উপলক্ষে গত ১৮ নভেম্বর এশিয়ান টিভির হাউজে একটি প্রেস মিটের আয়োজন করে। এই আয়োজনে উপস্থিত ছিলেন এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব মো. হারুন-উর-রশীদ, আয়ােজক প্রতিষ্ঠান স্টার মাল্টিমিডিয়ার চেয়ারম্যান সােহেল আফসান এবং ইভেন্ট মিডিয়া পার্টনারে সাথে জড়িত সকলে।

চেয়ারম্যান সােহেল আফসান জানান, এক বছর আগে ইভেন্টটি শুরুর পরিকল্পনা থাকলেও চলমান করােনা পরিস্থিতিতে বারবার হোঁচট খেয়েছে এই আয়ােজন। তবু সংশ্লিষ্ট সবার আগ্রহ আর পরিশ্রমে প্রতিযােগীতাটি অবশেষে সফলতার সাথে পরিচালিত হচ্ছে। দেশের সেরা রিসাের্স পার্সনদের সংযুক্ত করে। এরই মধ্যে বেশ ক’টি গ্রুমিং সেশন সম্পন্ন হয়েছে। তিন মাসের গ্রুমিং শেষে আগামী ২৯ নভেম্বর সেমি ফাইনালের প্রস্তুতি রাখা হয়েছে। আর ১৩ই ডিসেম্বর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে সমাপ্তি টানা হবে এই প্রতিযােগীতার।

অতিথির বক্তব্য এশিয়ান টিভির চেয়ারম্যান বলেন, আয়োজনটা যাতে সুন্দর হয় সেই বিষয়ে আয়ােজকদের দৃষ্টি রাখতে বলেন। ভারতে যারা এই সব আয়োজন করে তাদের সাথে পাল্লা দিয়ে সুন্দর একটি আয়োজন করতে বলেন। এ বিষয়ে যদি কোন সহোযোগিতা এশিয়ান টিভির করতে হয় তাহলে আমরা এর সাথে থাকবো।

‘মিস্টার অ্যান্ড মিস গ্ল্যামার লুক ২০২১’র ইভেন্ট মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশন। গ্রুমিং ও কোরিওগ্রাফার হিসাবে থাকবে ফ্লাই ফারুক।

আয়ােজক প্রতিষ্ঠান থেকে আরো জানান ব্যতিক্রমী এই আয়ােজনের মাধ্যমে দেশের বিনােদন শিল্পে সম্ভাবনাময়, মেধাবী বেশ ক’জন অভিনয় শিল্পী ও মডেল বেরিয়ে আসবে বলে আমাদের বিশ্বাস। আমরা আয়ােজক প্রতিষ্ঠান স্টার মাল্টিমিডিয়া আপনাদের সকলের সহযােগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ