বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
Uncategorized

আজ এন টিভিতে প্রচার হবে নাঈম-নাবিলার ‘না বলা কথা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

অভিনয়শিল্পী এফ এস নাঈম ও নাবিলা ইসলাম। দুজনই শোবিজের পরিচিত মুখ। নিয়মিত কাজ করছেন তারা। দীর্ঘদিন ধরেই নান্দনিক কাজ দিয়ে দর্শকদের প্রিয় হয়ে উঠেছেন নাঈম-নাবিলা। তারা ভিন্নধর্মী কাজে হাজির হয়ে কুড়িয়েছেন প্রশংসা। সম্প্রতি নাঈম-নাবিলা জুটি বেঁধে অভিনয় করেন ‘না বলা কথা’ নামের একটি একক নাটকে। জহির করিমের রচনা ও চিত্রনাট্যে নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র।

নাটকের গল্পে দেখা যাবে, রনো চৌধুরী একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং অহংকারী। পারিবারিক পছন্দেই বিয়ে করে মফস্বলের মেয়ে সেলিনা আক্তারকে। সেলিনার বিভিন্ন বিষয় নিয়ে রনোর সমস্যা। সেলিনার চাল-চলনও রনোর পছন্দ না। এমনকি সেলিনার নামটাও তার পছন্দ না। রনো সেলিনার নাম পরিবর্তন করে লিন্ডা চৌধুরী করে দেয়। আস্তে আস্তে সে সেলিনার চলন-বলন সবকিছুই পরিবর্তন করে দেয়। লিন্ডা উচ্চবিত্ত হয়ে উঠলেও মনটা মধ্যবিত্তই থেকে যায়। এভাবেই গল্পটি এগিয়ে যাবে।

অন্তরীপ প্রডাকশন প্রযোজিত নাটকটিতে আরো অভিনয়ে করেছেন- আরশ খান, নাঈমা রহমান প্রমুখ। নাটকে একটি গান ব্যবহৃত হয়েছে। এতে কণ্ঠ দিয়েছেন পলাশ লোহ। নির্মাতা জানান, আজ শুক্রবার (১৯ নভেম্বর) রাত ৯টা ৩০ মিনিটে নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ