শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
Uncategorized

শিশুশিল্পী জাফনা সুবাইতা ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে যুক্ত হলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিতব্য বায়োপিকের শিল্পী তালিকা অনেক আগেই ঘোষণা হয়েছে। এ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ, শেখ হাসিনা চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে। বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুন্নেছার বড়বেলার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা।

এবার এই সিনেমায় যুক্ত হলেন শিশুশিল্পী জাফনা সুবাইতা হাসান। এতে বঙ্গবন্ধুর পরিবারের একজন সদস্যের ভূমিকায় দেখা যাবে ৭ বছর বয়সী সুবাইতাকে। মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় বিএফডিসিতে এই সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সুবাইতা। বিষয়টি নিশ্চিত করেছেন সুবাইতার মা ফাহমিদা আক্তার পপি।

ফাহমিদা আক্তার পপি বলেন, ‘বঙ্গবন্ধুর বায়োপিক ঐতিহাসিক একটি সিনেমা। এ সিনেমায় যারা অভিনয় করবেন তারাই ইতিহাসের স্বাক্ষী হয়ে থাকবেন। এই সিনেমায় আমার মেয়ে অভিনয়ের সুযোগ পেয়ে অনেক উচ্ছ্বসিত। সুবাইতার বেড়ে ওঠা মুক্তিযোদ্ধা পরিবারেই। ওর দাদা-নানাভাই দুইজনই মুক্তিযোদ্ধা ছিলেন। পারিবারিকভাবে সে বঙ্গবন্ধুর চেতনা লালন করে বড় হচ্ছে।’

ফাহমিদা আক্তার পপি আরও বলেন, ‘ঐতিহাসিক এই সিনেমায় আমার মেয়ে যুক্ত হওয়ায় মা হিসেবে আমি গর্বিত। সিনেমাটিতে যুক্ত হওয়ার পর থেকেই চরিত্রটির জন্য সুবাইতাকে প্রস্তুত করছি। আশা করছি, সাবলীল অভিনয়ের মাধ্যমে সুবাইতা চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবে।’

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ নির্মাণ করছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল। ২০২২ সালের মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ