শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
Uncategorized

মিডিয়ায় থাকতে এসেছি, ভাগতে নয়

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

একটু-একটু করে মিডিয়ার নানা সেক্টরে কাজ করে যাচ্ছেন এনিলা। পুরো নাম এনিলা তানজুম। বিবিএ শেষ বর্ষের ছাত্রী এনিলা মিডিয়ায় নাম লিখিয়েছেন অনেক স্বপ্ন নিয়ে। অভিনয়টাকেই যত্ন করে আকড়ে রেখে ক্রমশ নিজেকে মেলে ধরতে চান দর্শকদের কাছে। কদিন আগে একটা কাগজের বিনোদন সাংবাদিক জানতে চাইলেন, প্রেমে পড়েছ কিনা। উত্তরে এনিলা বলেন, প্রেমে পড়লে আর উঠতে পারবো না। মানে, তিনি এখন সবকিছুর উর্ধ্বে নিজের ক্যারিয়ারটাকেই প্রাধান্য দিচ্ছেন।

সম্প্রতি এনিলা কাজ করেছেন শামীম জামানের নির্দেশনায় নির্মিত একটা নাটকে। এরই মাঝে হাতে কাজের আরো কিছু অফার আছে। এনিলা বললেন, ক্যারিয়ারের শুরুতে তিনি নানা চরিত্রে অভিনয় করতে চান। তবে, অবশ্যই তার আসল লক্ষ্য বড় কোনো ব্যানারের কাজে যুক্ত হওয়া। টেলিভিশন নাটকের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করতে চান তিনি। আর এনিলার ওই স্বপ্ন বুঝি সত্যি হয়ে ধরা দিতে যাচ্ছে। তিনি বললেন, অভিনয় যেহেতু করছি, অবশ্যই এটা চালিয়ে যাবো। আমার অভিনয় যদি দর্শকদের ভালো লাগে, এটাই হবে জীবনের বড় পাওয়া। দর্শকদের ভালোবাসার একজন হতে চাই।

এনিলা’র কাছ থেকেই জানা গেলো, আগামী বছরের শুরুতেই তিনি আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্মের জন্যে নির্মিতব্য একটা ওয়েব সিরিজে কাজ করবেন। প্রাথমিক কথাবার্তা এরই মাঝে হয়েছে।

ওটিটি প্ল্যাটফর্মের জন্যে নির্মিত কন্টেন্টগুলোয় মাঝেমাঝেই সাহসী দৃশ্য থাকে। এমনটা হলে কি করবেন? এনিলার সাফ জবাব, চরিত্রের প্রয়োজনে যাযা করতে হয় সবই করবো। একজন অভিনেত্রী যদি শুরুতেই শর্ত বেঁধে দেয়, এটা করবো, ওটা করবো না, তাহলে তাকে নিয়ে অনেকেই কাজ করার আগ্রহ দেখাবো না। আমি ওসব পূর্ব শর্তে নেই। চরিত্র পছন্দ হলে সেটার প্রয়োজনে যা করতে হয় সবই করবো।

শিক্ষা জীবন শেষে কি কোনো চাকরীতে জয়েন করার পরিকল্পনা আছে, এমন প্রশ্নের জবাবে এনিলা বললেন, জীবনের প্রয়োজনে পড়াশোনা। এটা তো লাগবেই। অভিনয় করতে গেলেও এটার দরকার আছে আজকাল। ধরুন একটা ওয়েব সিরিজ কিংবা ওয়েব ফিল্মে কাজ পেলাম, যেখানে ইংরেজী সংলাপ আছে। এক্ষেত্রে আমি যদি ইংরেজীতে ফ্লুয়েন্ট না হই, তাহলে কি নির্মাতা আমাকে নেবেন? আমি নিজেকে গড়ছি, সব ধরনের চরিত্রে অভিনয়ের জন্যে। সেটা যদি বাংলা ভাষায় না হলে ইংরেজীতে হয়, তাহলেও নো প্রবলেম।

এনিলা বললেন। আমি মিডিয়ায় সিজনাল বার্ড হতে আসিনি। এখানে নিজের একটা অবস্থান আমি তৈরী করবোই। মিডিয়ায় থাকতে এসেছি, ভাগতে নয়। এক্ষেত্রে সবার সহযোগিতা, শুভাশীষ আর ভালোবাসা চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ