জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘মিরর’ ওয়েস্টিন হোটেলে বলরুমে আয়োজন করতে যাচ্ছে ব্রাইডাল অ্যান্ড লাইফস্টাইল এক্সপো-২০২১। অনুষ্ঠানটি চলবে ২৮ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত। মিরর ম্যাগাজিনের প্রতিষ্ঠাতা শাহজাহান ভূঁইয়া রাজু বছরের পর বছর ধরে প্রতিনিয়ত অনেক আন্তর্জাতিক অনুষ্ঠানের আয়োজন করেছেন।

শাহজাহান ভূঁইয়া রাজু বলেন, ‘মিরর ম্যাগাজিনের কর্মীরা দিনরাত কাজ করে ম্যাগাজিনটিকে বিশ্বব্যাপী স্বীকৃত করেছেন। মিররের মূল ফোকাস ফ্যাশন লাইফস্টাইলের উপর রয়ে গেছে কারণ আজকের জন্য সবাই শিল্প এবং সংস্কৃতির উজ্জ্বল অংশগুলি সন্ধান করে। যাই হোক, অর্থায়নের ক্ষেত্রে মিরর পিছিয়ে পড়ে না, সর্বশেষ ব্যবসা এবং উদ্যোক্তাদের প্রতিদিন মিরর-এ প্রদর্শিত হয়।’

তিনি আরও বলেন, ‘মিরর ম্যাগাজিন বিশ্বজগতের সমসাময়িক বিষয়গুলিকে কভার করে পাঠকদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করে। আমরা আজ অতোদুর এসেছি তার জন্য আমরা গর্বিত এবং আমরা আমাদের ক্লায়েন্ট, ভোক্তা এবং বিক্রয়কে ধন্যবাদ জানাই তাদের সমর্থনের জন্য আমাদের ভবিষ্যতকে সুন্দর ও আনন্দদায়ক করে তোলার জন্য।’

জানা গেছে, ব্রাইডাল অ্যান্ড লাইফস্টাইল এক্সপো ২০২১ সবচেয়ে অনারম্বর একটি অনুষ্ঠান অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রথম দিন ২৮ নভেম্বর এবং দ্বিতীয় দিন ২৯ নভেম্বর থাকবে উদ্বোধনী অনুষ্ঠান, পণ্য প্রদর্শনী, ফ্যাশন শো এবং ব্রাইডালফটোশুট ও ভিডিও সেশনের আয়োজন করা হয়েছে।

এই প্রদর্শনীতে রয়েছে ডিজাইনার স্টল, মেকওভার অ্যাক্টিভিটি, সেলিব্রিটিদের সমাবেশ, মেহেন্দি উৎসবের অ্যাক্টিভিটি, স্কিন কেয়ার প্রোডাক্টের শোকেস সহ বিলাসবহুল পোশাক। সর্বশেষ ৩০ নভেম্বর গালা নাইট, জাকজমকপূর্ণ ব্রাইডাল ফ্যাশন শো, অ্যাওয়ার্ড অনুষ্ঠান, ডিনার, লাইভ মিউজিক ইত্যাদি।

Previous articleদি এক্স পিকচার্সে সাংবাদিক ও চলচ্চিত্র কলাকুশলীদের আড্ডা
Next articleপরিচালক রিয়াজুল রিজুর নায়িকা এলিনা শাম্মী

Leave a Reply