বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
Uncategorized

চিত্রনায়িকা নুসরাত জাহান আবারও মুখ খুললেন নিখিলের বিচ্ছেদ নিয়ে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

কলকাতার দর্শকজনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান নিখিল জৈনের সঙ্গে বিয়ে বিতর্ক নিয়ে আবারও মুখ খুললেন । তারকা সাংসদের দাবি পুরো বিতর্ক নিয়ে তাকে ‘ভুলভাবে বাখ্যা করা হয়েছে’। ২০১৯ সালের জুন মাসে তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন বিয়ে সেরেছিলেন নুসরাত-নিখিল। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই রূপকথার বিয়ে।

যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের জল্পনার মাঝেই চলতি বছর জুন মাসে নুসরাত জানান, নিখিলের সঙ্গে তার বিয়ে আইনের চোখে অবৈধ, সুতরাং তাদের সম্পর্ককে একমাত্র ‘লিভ ইনের’ নাম দেওয়া যেতে পারে।

সম্প্রতি ইন্ডিয়া টুডে’কে দেওয়া এক সাক্ষাত্কারে নুসরাত বলেন, ‘ওরা আমার বিয়ের জন্য কোনো টাকা খরচ করেনি। আমার হোটেলের বিল মেটায়নি। ওদের কিছু বলার নেই আমার। আমি নিজে সত্য, আমাকে ভুলভাবে বাখ্যা করা হয়েছে, এখন আমি সেটা স্পষ্ট করেছি।

কারো নাম প্রকাশ না করেই নুসরাত বলেন, নিজের পিঠ বাঁচানোর জন্য অন্যের ঘাড়ে দোষ চাপিয়ে দেওয়া সহজ, কিন্তু কাউকে ছোট করবার কোনো ইচ্ছা তার নেই বলেও দাবি করেন তিনি।

হিন্দুস্তান টাইমস বাংলা তাদের এক প্রতিবেদনে জানায়, নুসরাত ও নিখিলের বিয়ে ‘স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট’ এর আওতায় রেজিস্টার করা হয়নি, তাই এই বিয়ের বৈধতা নিয়ে প্রশ্ন উঠছে। নিখিল আগেই জানিয়েছেন, বারবার অনুরোধ করা সত্ত্বেও নুসরাতই তাদের বিয়ে রেজিস্ট্রি করানোর তাগিদ দেখাননি। এ নিয়ে অবশ্য কোনো মন্তব্য করেননি নুসরাত। চলতি বছর ফেব্রুয়ারিতেই নুসরাতের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে চেয়ে আদালতে মামলা করেন নিখিল। সেই মামলা এখনো আদালতে বিচারাধীন।

এর মাঝেই নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসে। এরপর যশ দাশুগুপ্তের সঙ্গে নিজের লিভ ইন সম্পর্কেও স্বীকৃতি দেন নুসরাত। গত ২৬ অগস্ট পুত্রসন্তানের জন্ম দেন তৃণমূলের তারকা সাংসদ নুসরাত। পরে যশ দাশগুপ্তকেই নিজের সন্তানের বাবা বলেও পরিচয় করিয়ে দেন এই অভিনেত্রী। নুসরাত-যশের ঘনিষ্ঠমহল সূত্রের খবর, এরই মধ্যে বিয়েটাও সেরে ফেলেছেন যশরত।

নুসরাতের সঙ্গে ব্যক্তিগত সমস্যা থাকলেও প্রাক্তনের সন্তানের জন্য অবশ্য একরাশ শুভ কামনা জানিয়েছেন নিখিল। ঈশানের জন্মের পর নিখিল জানিয়েছিলেন, ‘কামনা করি নুসারত আর ওর ছেলে সুস্থ থাকুক, সুন্দর করে বড় হয়ে উঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ