শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
Uncategorized

নওমি খানের জন্মদিনে প্রকাশ পাচ্ছে ‘প্রেম বাজার ডট কম’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) প্রকাশ পাবে নওমি খানের মিউজিক ভিডিও “প্রেম বাজার ডট কম”। গানটি লিখেছেন মো: রফিকুল ইসলাম ফুয়াদ, সুর মাহফুজ ইমরান, সঙ্গীত আয়োজনে মুশফিক লিটু। গানটিতে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী ফারদিন খান ও ইসরাত জাহান জুঁই। মিউজিক ভিডিওটি নির্মান করেছেন নির্মাতা শামীম নিদ্রা। “প্রেম বাজার ডট কম” মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন নওমী খান। বিপরীত কাজ করেছেন মডেল কে এম সাঈদ নিলয়। গানটি কোরিওগ্রাফি করেছেন এন আর রুবেল। ভিডিও চিত্রায়নে সোহেল খান এবং রুপসজ্জায় মুন্না।

মডেল ও অভিনেত্রী নওমী খান বলেন, আজ প্রকাশ পাচ্ছে আমার অভিনীত মিউজিক ভিডিও “প্রেম বাজার ডট কম”। অনেক সুন্দর একটি নাচের গান। গানটি করে খুব ভালো লেগেছে। মডেল নিলয়ের সাথে আমার প্রথম কাজ। আশা করছি দর্শকের ভালো লাগবে।

পরিচালক “শামীম নিদ্রা” বলেন, আজ (১১ নভেম্বর) নওমি খানের জন্মদিন।জন্মদিন উপলক্ষে ‘প্রেম বাজার ডট কম’ মিউজিক ভিডিও অবমুক্ত করা হচ্ছে। মডেল নওমীর সাথে আমার ২য় কাজ। অসাধারণ একটি নাচের গান নওমি ও নিলয়ের রসায়ন দারুন হয়ছে। বিশেষ করে ওদের এক্সপ্রেশন ও কাজের প্রতি আগ্রহ আমাকে মুগ্ধ করেছে। আমরা অনেক পরিশ্রম করে মিউজিক ভিডিওটি করছি। আশা করি দর্শকের ভালো লাগবে। আজ “শুদ্ধতা ইউটিউব চ্যানেল” এ প্রকাশ পাবে এই মিউজিক ভিডিওটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ