মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
Uncategorized

পিকু হাসানের Single Mother’s New York Film Festival ঘুরে AM ENTERTAINMENT LTD এর YouTube

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

কয়েকমাস আগে, শুটিং হয় ঢাকার উত্তরায়, বাস্তব গল্প অবলম্বনে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র Single Mother’s, এটা তিনজন পতিতা মায়ের গল্প। মূলত টাকার লোভে এই পল্লীতে বাবা মা মরা একটা মেয়ে কবরিকে তার মামা বিক্রি করে দেয়। এর পর থেকে তার বসবাস শবরি মাসির পল্লিতে, এখনে কবরির প্রেম হয় জয়ন্ত রায় এর সাথে তারপর তার গর্ভে আসে একটা কন্যা সন্তান, আর এই কন্যা সন্তানকে কেন্দ্র করেই তৈরি হয়েছে Single Mother’s,

এ বিষয়ে পরিচালক পিকু হাসান বলেন, গল্পটা নিয়ে আমরা অনেক আশাবাদী ছিলাম কারন আমার পরিচিত একজন ডাক্তারের জীবনের একটা অংশ এই গল্প, এখানে যারা কাজ করছে সবাই অনেক ডেডিকেটেড ছিলো, যার ফলেই হয়তো আমরা নিউইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালের মত জায়গায় ৭ম স্থান অর্জন করেছি। এই গল্পটাতে যারা কাজ করেছে, তাদের মধ্যে আমার মনে হয় হুর আয়াতের চরিত্রটা ছিলে অনেক দুর্দান্ত। কারন (মাসি) চরিত্রটার উপরেই দাড়িয়ে ছিলো পুরো গল্পটা। তারপর জেসমিন কবিতা, সাখাওত শোভন, আসিফ তাজ, বিল্লাল, সবাই ছিলো অনবদ্য। আমার মনে হয়েছে কেও কারো জায়গায় একচুল ছাড় দেয় নাই।

আর আমাকে কাজটা করতে সবথেকে বড় সার্পোট দিয়েছে মেহরাব ড্রিমসের ওনার মিন্টু খান ও আমার ডিওপিঃ মোঃ সোহাগ খান। কিন্তু এখানে মুস্তফা হাসান আমার ইনভেস্টর সে না থাকলে আমি হয়তো এই কাজটা করতেই পারতাম না।

পরিশেষে আমি আহসান হাবীব মামুন ভাই ও Single Mother’s Team এর কাছে আমার কৃতজ্ঞতা প্রকাশ কারছি। এবং দর্শকের কাছে বলতে চাই Single Mother’s আমার গল্প না Single Mother’s আপনার গল্প তাই এখনি দেখে আসুন আহসান হাবীব মামুন ভাই এর Am Entertainment LTD এর YouTube চ্যানেল থেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ