বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
Uncategorized

বাপ্পারাজের আহ্বানে ‘ক্রিমসন কাপ’-এ তারকারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

নায়ক রাজ রাজ্জাক’র বড় ছেলে চিত্রনায়ক বাপ্পারাজের আহ্বানে এক আড্ডায় অংশ নিয়েছিলেন বেশ কয়েকজন তারকা। গেলো ৬ নভেম্বর রাজধানীর বুসন্ধরা আবাসিক এলাকায় বিশ্বখ্যাত আমেরিকান চেইনশপ ‘ক্রিমসন কাপ’র নতুন আউটলেট-এ সন্ধ্যা থেকে রাত অবধি এক নিজেদের মতো আড্ডায় অংশ নেন। বাপ্পারাজের আহ্বানে আড্ডায় উপস্থিত হয়েছিলেন ‘ক্রিমসন কাপ’র কর্ণধার গাজী মাজহারুল আনোয়ারের ছেলে উপল, অভিনয়ে এবং গানে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর, সালমান শাহ অভিনীত ‘প্রিয়জন’খ্যাত নায়িকা শিল্পী, সঙ্গীতশিল্পী দিঠি আনোয়ার, চিত্রনায়ক সম্রাট ও এই প্রজন্মের মিষ্টি কন্ঠের গায়িকা সিঁথি সাহা।

বাপ্পারাজ বলেন, নিজেদের মধ্যে অনেকদিন আড্ডা হয়না। যে কারণেই আমরা যারা খুব কাছের এবং আমাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, তারাই মূলত একত্রিত হয়ে আড্ডায় অংশ নিয়েছিলাম। আমার আহ্বানে সবাই সেই আড্ডায় অংশ নিয়েছেন, দারুণ সময় কেটেছে। সবার প্রতিই আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা।

আঁখি আলমগীর বলেন,আমাদের আড্ডার জন্য প্রিয় স্থান ক্রিমসন কাপ, তারকাদের প্রিয় স্থান ক্রিমসন কাপ। দিনদিন ক্রিমসন কাপ’র সুনাম আরো ছড়িয়ে পড়–ক আমার এই শুভ কামনা রইলো।

শিল্পী বলেন,অনেকদিন পর ক্রিমসন কাপ-এ নিজেদের মতো সময় কাটিয়ে সত্যিই ভীষণ ভালোলাগলো। আমি চাই এই আড্ডাটার ধারাবাহিকতা থাকুক।

উপল জানান, গেলো ১৯ জুলাই ‘ক্রিমসন কাপ’র বসুন্ধরার আউটলেটটির উদ্বোধন হয়। উদ্বোধনের পর থেকে বেশ সাড়া পাচ্ছেন উপল।

ভাইয়ের সাফল্য নিয়ে দিঠি আনোয়ার বলেন, একজন ব্যবসায়ী হিসেবে ভাইয়া যখন যে কাজেই হাত দিয়েছেন, আলহামদুলিল্লাহ সফল হয়েছেন। তার বোন হিসেবে আমি সবসময়ই গর্ববোধ করি।

এদিকে বাপ্পারাজ আপাতত অভিনয়ে থেকে দূরে আছেন। নিজেদের পারিবারিক ব্যবসার কাজ নিয়েই ব্যস্ত আছেন তিনি। তবে তার ছোট ভাই সম্রাট আবার টিভি নাটকে অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন। অন্যদিকে আপাতত অভিনয়ে ফেরার কোন ইচ্ছে নেই নায়িকা শিল্পীর । আঁখি আলমগীর বেশ ব্যস্ত রয়েছেন নিয়মিত স্টেজ শো নিয়ে। দিঠি আনোয়ার গানে এবং উপস্থাপনায় ব্যস্ত। সিঁথি সাহাও গানে এবং উপস্থাপনায় ব্যস্ত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ