মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
Uncategorized

শাখা-সিঁদুর পরে যশের পাশে নুসরাত ও পুত্রসন্তান ঈশান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

কলকাতার দর্শকজনপ্রিয় নায়িকা নুসরাত জাহান এখন পুত্র সন্তানের মা। ছেলে নাম রেখেছেন ঈশান। ছেলের বয়স দুই মাস পার হলেও তাকে আড়ালেই রেখেছেন তিনি। এবার মা-বাবার সঙ্গে ম্যাচিং পোশাকে সেজে সামনে এলো ঈশান।

জনপ্রিয় নুসরাত জাহান কালীপুজোর এই বিশেষ দিনেই ছেলে ঈশানকে প্রথমবার প্রকাশ্যে আনলেন। গত ২৬শে অগস্ট মা হয়েছিলেন তৃণমূলের তারকা সাংসদ। নুসরাতের মা হওয়া নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। যদিও বিতর্ককে কোনওদিনই গায়ে মাখেন না এই টলি সুন্দরী। কালীপুজোর দিন ২মাসের ঈশানের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন তিনি।

ঈশান জন্মের পর থেকে এক ঝলক দেখবার জন্য চাতক পাখির মতো বসেছিল নুসরাত ভক্তরা। কিন্তু নায়িকার সাফ কথা ছিল, ‘বাবা চাইলে তবেই ছেলের দেখা মিলবে’। সুতরাং যশের অনুমতি নিয়েই এদিন ইনস্টাগ্রামে ঈশানের ছবি পোস্ট করলেন নুসরাত। ছবিতে দেখা গেল মায়ের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে খুদে ঈশান। এক মাথা চুল তার,কিন্তু ছেলের মুখ অবশ্য আড়ালেই দেখেছেন নতুন মা।

বেগুনি রঙা শাড়িতে সেজেছেন নুসরাত, যশের পরনে বেগুনি পঞ্জাবি আর সাদা চোসতা। ঈশানও বাবার পঞ্জাবির সঙ্গে একদম ম্যাচ করা পোশাক পরেছে।

ঈশানের এই ছবির ক্যাপশনে নুসরাত লেখেন, ‘হ্যাপি দিওয়ালি’। এই ছবি নুসরাত ভক্তদের দিওয়ালি যে অনেকটা হ্যাপি করে দেবে তা বলবার অপেক্ষা রাখে না। পাশাপাশি আজকের দিনটা যশ ভক্তদের জন্যও খুব খাস। ৮ বছর আগে আজকের দিনেই শুরু হয়েছিল ‘বোঝে না সে বোঝে না’র সফর।

এদিন নুসরাতের হাতের শাখা-পলা বা কপালের লাল সিঁদুরও কারুর নজর এড়ায়নি। মুখে কিছু না বললেও আকারে-ইঙ্গিতে নায়িকা বুঝিয়ে দিচ্ছেন যশের সঙ্গে বিয়ের পর্বটা সত্যিই সেরে ফেলেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ