শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
Uncategorized

‘ছারপোকা’ ব্যান্ড বঙ্গ বিডির বিরুদ্ধে জিডি করলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

বঙ্গ বিডির এমসিএনে থাকা ব্যান্ডদল ‘ছারপোকা’র অফিসিয়াল ইউটিউব চ্যানেল গায়েব করার মধ্য দিয়ে দেড় কোটিরও বেশি টাকার ক্ষতির অভিযোগে আইনি আশ্রয় নিচ্ছেন ‘ছারপোকা’ ব্যান্ডদল। প্রাথমিকভাবে ‘ছারপোকা’ ব্যান্ডের পক্ষ থেকে সোমবার (১ নভেম্বর) হাতিরঝিল থানায় একটি সাধারণ ডাইরি করেছেন ব্যান্ডটির সদস্য ইমরান হোসেন রাহাত। যার জি ডি নং-৫৩।

সাধারণ ডাইরি থেকে জানা যায়, বিগত ১৬/০৫/২০১৮ ইং তারিখ ‘ছারপোকা’ ইউটিউব চ্যানেল ম্যানেজ, এ/সিও, আরনিং ম্যানেজ, মনিটাইজেশন এবং চ্যানেল সিকিউরিটি’সহ আনুসঙ্গিক বিষয়ের জন্য ইব্রাহিম মোহাম্মদ (ডেপুটি ডিড বঙ্গ স্টুডিও) ও মুশফিকুর রহমান (চিফ অব কন্টেন্ট) এর মাধ্যমে বঙ্গ হোল্ডিংস প্রাইভেট লিমিটেড এর সাথে ‘ছারপোকা’ ব্যান্ডদলের চুক্তি স্বক্ষরিত হয়। যার তত্বাবধানে ছিলেন ক্যারেল কুইপারী (চিফ অপারেটিং), আহাদ মোহাম্মদ (সিইও)। চুক্তি সম্পাদনের পর চ্যানেলটির সব রকম এক্সেস বঙ্গ’র নিকট ‘ছারপোকা’ হস্তান্তর করে এবং বঙ্গ সেটি পরিচালনা করা শুরু করে।

কিন্তু বিগত ২০/০৫/২০২০ ইং তারিখ থেকে ইউটিউবে ‘ছারপোকা’ ব্যান্ডের চ্যানেলটি আর খুঁজে পাওয়া না যাওয়ায় ব্যান্ডের পক্ষ থেকে বঙ্গ বিডির সাথে যোগাযোগ করা হলেও অদ্যাবধি ইউটিউব চ্যানেলটি সম্পর্কে বঙ্গ কোনো সদুত্তর না দিয়ে সময় ক্ষেপণ করে আসছে।

সাধারণ ডাইরি থেকে আরও জানা যায়, চ্যানেলটিতে ‘ছারপোকা’র নিজস্ব অর্থায়নে ৫০টি মিউজিক্যাল কন্টেন্ট ছিল, যার আনুমানিক নির্মাণ মূল্য আশি লক্ষ্য টাকা এবং ৭ লক্ষ সাবসক্রাইবারের চ্যানেলটির বাজার মূল্য ন্যূনতম বিশ লক্ষ্য টাকা। চ্যানেলটি না থাকায় আরও পঞ্চাশ লক্ষ টাকার ক্ষতি হয়।

এ বিষয়ে ‘ছারপোকা’ ব্যান্ডের সদস্য ইমরান হোসেন রাহাত বলেন, আমরা একাধিকবার বঙ্গ বিডির সাথে যোগাযোগ করেও কোনো প্রতিকার পাইনি বরং উল্টো আমাদের বিরুদ্ধে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছে তারা। তাই আর কোনো উপায় না পেয়ে আমরা আইনি আশ্রয় নিতে বাধ্য হয়েছি।

তিনি আরো জানান, খুব শিগগিরই সময় বেঁধে দিয়ে তারা আইনি নোটিশ পাঠাবেন। তারপরও কোনো সমাধান না হলে বঙ্গ বিডির বিরুদ্ধে মামলা করা হবে। এ ব্যাপারে জানতে বঙ্গ বিডির প্রধান কন্টেন্ট কর্মকর্তা মুশফিকুর রহমানকে একাধিকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ