এই প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী দিলশাদ নাহার কনা’র নতুন দু’টি গান ইউটিউবে প্রকাশ পেয়েছে। দু’টি গানের শিরোনাম হচ্ছে ‘ফিরে যেতে চাই আমি’ ও ‘সে আসবে বলে’.। ‘ফিরে যেতে চাই আমি’ গানটি লিখেছেন শামীম রেজা এবং সুর করেছেন লুৎফর হাসান ও শান, সঙ্গীতায়োজন করেছেন শান। ‘সে আসবে বলে’ গানটি লিখেছেন রেবেকা জামান পলিন এবং সুর সঙ্গীত করেছেন শান। ‘ফিরে যেতে চাই আমি’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শান এবং ‘সে আসবে বলে’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন লতা আচারিয়া।

দু’টি নতুন গান একেবারে কাছাকাছি সময়ে প্রকাশ পাওয়া প্রসঙ্গে কনা বলেন,‘ দুটি গানেরই কথা এবং সুর আমার কাছে ভীষণ ভালোলেগেছে। সবাই এটা অবগত আছেন যে গানের বাণী এবং সুর ভালোলাগলে তা আমি গাইতে বেশি আগ্রহী হই এবং ভীষণ স্বাচ্ছন্দ্যবোধও করি। ফিরে যেতে চাই আমি গানটির বিশেষত্ব হলো এই গানটি সুর করেছেন লুৎফর ভাই ও শান ভাই। আবার গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শান ভাই নিজে। খুউব যত্ন নিয়ে তিনি গানটি করেছেন এবং মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। আবার শান ভাইয়ের সুর করা ‘সে আসবে বলে’ও দারুণ হয়েছে। সবমিলিয়ে আমার নতুন দু’টি গান বলা যায় একইসঙ্গে প্রকাশ হলো, এটাই আসলে সত্যিকারের আনন্দের বিষয়।

আমার বিশ্বাস গান দু’টি সব শ্রেণীর শ্রোতা দর্শকের ভালোলাগবে।’ এদিকে স্টেজ শো’তেও ভীষণ। ব্যস্ত হয়ে উঠেছেন কনা। গেলো মাসজুড়েই তিনি স্টেজ শো নিয়ে ব্যস্ত ছিলেন। চলতি মাসের ১৪, ১৮ তারিখ এরইমধ্যে তিনি স্টেজ শো লকড করেছেন। আলোচনা চলছে আরো ৫/৬টি স্টেজ শো নিয়ে। এছাড়াও নিজের ইউটিউব চ্যানেলের জন্য নতুন নতুন গানের মিউজিক ভিডির কাজ নিয়েও ব্যস্ত আছেন তিনি।

কনা জানান আগামী ১০ নভেম্বর তিনি নতুন একটি গানের মিউজিক ভিডিওর শুটিং-এ অংশ নিবেন। এদিকে করোনার কারণে এতোদিন তার প্রতিষ্ঠান ‘প্লে হাউজ’ বন্ধ থাকলেও তা আবারো খুলে দেয়া হয়েছে। রাজধানীর মিরপুর ডিওএইচএস-এ অবস্থিত এই ‘প্লে-হাউজ’টি নতুন করে সাজানো নিয়েও ব্যস্ত রয়েছেন কনা। শিগগিরই কনা ও প্রতীক অভি মঈনুদ্দীনের লেখা ও সুরে ‘আদরে আদরে’ গানের মিউজিক ভিডিওর শুটিং-এ অংশ নিবেন।

Previous articleবুবলীর নতুন চলচ্চিত্র ‘কয়লা’
Next articleশাখা-সিঁদুর পরে যশের পাশে নুসরাত ও পুত্রসন্তান ঈশান

Leave a Reply