হিরো আলমের দুইটি চলচ্চিত্র একসাথে শুটিং শুরু হবে ২০ নভেম্বর। বাবুল রেজা ও রাজু চৌধুরীর পরিচালনায় দুইটি ছবিরই প্রযোজনা ও মূলচরিত্রে হিরো আলম। সেই সঙ্গে দুটি ছবিতেই গান গাইবেন পশ্চিমবঙ্গের আলোচিত শিল্পী রানু মণ্ডল। আজ বৃহস্পতিবার নিশ্চিত করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

এর আগে নিজ ফেসবুক পেজে রানু আলমের সাথে ভিডিওকলে কথা বলার একটি ভিডিও পোস্ট করেন হিরো আলম। সেখানেই জানা যায়, লিরিক্স পাঠানো হয়েছে, এবার রেকর্ডিং হবে গানের! হিরো আলমের ঐ দুই ছবিতে একটি করে দুইটি গান গাওয়ার ব্যাপারে বুধবার চুক্তিও সম্পন্ন করেছেন রানু মণ্ডল।

বৃহস্পতিবার দুপুরে হিরো আলম জানান, কলকাতায় করোনা মহামারীর আগেই রানু মন্ডলের সাথে আলাপ হয় তার, তার সাথে কাজ করার প্রাথমিক পরিকল্পনাও সাজান তখনই। প্রায় দুই বছর পর সম্প্রতি কলকাতার পরিচিত এক এজেন্টের মাধ্যমে রানু মণ্ডলের সাথে কথা পাকাপাকি করেন তিনি।

হিরো আলম বলেন, পশ্চিমবঙ্গে তিনি একটি সিনেমার কাজও করছেন। নাম পাকিজা ভাইরাল। এদিকে তার আরেক ছবি ‘টোকাই’ মুক্তি পেতে যাচ্ছে শিঘ্রই।

খ্যাতির মঞ্চে হিরো আলমের মতোই হুট করে আবির্ভাব রানু মণ্ডলের। পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। রানু মণ্ডলের কণ্ঠে মুগ্ধ হয়েছিলেন ‘আশিক বানায়া’ খ্যাত বলিউড গায়ক হিমেশ রেশামিয়া। তিনি রানুকে বলিউডে নিয়ে যান। রাণাঘাট রেলস্টেশনে অগণিত মানুষের ভিড়ে রানুর সুমধুর গানের সুর ভেসে বেড়াত। এত সুরেলা কণ্ঠের গান শুনে মানুষ মুগ্ধ হয়ে থমকে দাঁড়াতেন। কেউ কেউ তার গান ভিডিও করে ছেড়ে দেয় ফেসবুকে। দ্রুতই ভাইরাল হয় রানু মণ্ডলের গানের ভিডিও।

এই ভিডিও চোখে পড়ে বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়ার। তিনি কলকাতার রেলস্টেশন থেকে তুলে এনে রানুকে বলিউডের সিনেমায় গান গাওয়ার সুযোগও করে দেন। এরপর থেকেই আলোচনায় রয়েছেন তিনি।

Previous articleবঙ্গবন্ধু’কে নিয়ে নির্মিত সিনেমায় গাইলেন অনন্যা
Next articleআসছে ভিন্নধর্মী গল্পের ধারাবাহিক ‘আকবর দ্যা কিং’

Leave a Reply