শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
Uncategorized

১৯ নভেম্বর মুক্তি পাচ্ছে আবুল কাসেম মন্ডল পরিচালিত ‘হৃদয়ের আঙ্গিনায়’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

আগামী ১৯ নভেম্বর মুক্তি পাচ্ছে মোঃ আবুল কাশেম মন্ডল পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘হৃদয়ের আঙ্গিনায়’। ছবিটি হলের পাশাপাশি মুক্তি পাবে যমুনার ব্লক বাস্টারে। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টরা।

‘হৃদয়ের আঙ্গিনায়’ সিনেমায় মূল ভূমিকায় অভিনয় করেছেন কাজী হায়াৎ, বড়দা মিঠু, দুলারী, রেবেকা, তানভীর, জান্নাত, মেহেরিমা, চিকন আলী, হাসমত এবং সাঙ্গু পাঞ্জা।

পরিচালক কাসেম মন্ডল বলেন, ‘আমার ‘হৃদয়ের আঙ্গিনায়’ সিনেমাটা সামাজিক, পারিবারিক গল্প নিয়ে। একটা সময় এ ধরনের সিনেমা খুব নির্মাণ হতো। সময়কে মাথায় রেখে সিনেমাটা তৈরি করছি। আশা করছি দর্শক আবার হলে আসবে ছবিটির টানে।

কাজি হায়াৎ বলেন, ‌‘আমি যখন ছবিতে অভিনয় করি। তখন ভুলে যাই আমিও পরিচালক। আমি সেই ছবির পরিচালকের নির্দেশ মতো অভিনয় করি। অভিনয় ছাড়া অন্য কিছুই ফোকাস দিয় না। তারপরও নতুন যারা পরিচালক আছে তারা আমাকে নিতে ভয় পায়। তারা মনে করে যেহেতু আমিও পরিচালক। তাহলে তাদের ভুলত্রুটি ধরবো। আমার মতো করে নির্দেশনা দিবো। কিন্তু তা আমি কখন করি না। তাদের মতো করে কাজ করি।

আশা করছি ছবিটা ভালো ব্যবসা করবে। আমি এই ছবিতে অভিনয় করেছি। আজ এই ছবির মুক্তির তারিখ ঘোষণা করছি আগামী ১৯ নভেম্বর মুক্তি পাচ্ছে মোঃ আবুল কাশেম মন্ডল পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘হৃদয়ের আঙ্গিনায়। ছবিটি হলের পাশাপাশি মুক্তি পাবে যমুনার ব্লক বাস্টারে।

দুলারী বলেন,বলেন, সিনেমায় সুন্দর একটি ভূমিকায় অভিনয় করেছি। আমি আশাবাদী সিনেমাটি আমাদের দেশের চলচ্চিত্র আঙিনায় একটি নতুন মাত্রা যোগ করবে। আমি আপামর সিনেমাপ্রেমীদের অনুরোধ করব, আপনারা সিনেমা হলে যাবেন এবং আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় তৈরি করা এই ছবিটি বড় পর্দায় দেখবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ