স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে মিডিয়া ও সামাজিক ক্ষেত্রে স্ব স্ব অবদানের জন্য শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা ময়ূরপঙ্খী ৫০ জনকে অ্যাওয়ার্ড প্রদান করে। অনুষ্ঠানে উপস্থিত হয়ে অ্যাওয়ার্ড গ্রহণ করেন চিত্রনায়ক জায়েদ খান, ডি এ তায়েব, নিরব, চিত্রনায়িকা ইয়ামিন হক ববি, সংগীত শিল্পী এস আই টুটুল, ঐশী, বিনোদন সাংবাদিক রাহাত সাইফুল,ফ্যাশন কোরিওগ্রাফার গৌমত সাহা সহ অনেকে।

শিশু শিল্পী হিসাবে অবদান রাখার জন্য পুরস্কার পেলেন সিমরিন লুবাবা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সম্মাননা তুলে দেন মাননীয় সংসদ সদস্য ও সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অসীম কুমার উকিল। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শর্মী, নুহা এন্ড ব্রাদার্সের চেয়ারম্যান খুরশীদ আলম, এফএমএস মেরিটাইম এজেন্সির চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন সিকদার, ডিএসসিসির ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক, ডিএনসিসির ১,১৭ ও ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিনা বারী চৌধুরী। অনুষ্ঠানের মূল কো-অর্ডিনেটর ছিলেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন।

গতকাল ২৫ অক্টোবর রাজধানীর স্কাই সিটি হোটেলে ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়। এতে আরো পুরস্কার পেয়েছেন চিত্রপরিচালক ও উপস্থাপক দেবাশ্বীস বিশ্বাস, নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ, বিজ্ঞাপন নির্মাতা বাপি সাহা, এডিসি ইফতেখারুল ইসলাম, শিশু শিল্পী সিমরিন লুবাবাসহ ৫০ জনকে পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে সেরা উদ্যোক্তা দম্পতি হিসেবে অ্যাওয়ার্ড গ্রহণ করেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শর্মী ও লিজান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক।অনুষ্ঠান জমালো সাংস্কৃতিক আয়োজন ও কেক কাটা পর্ব আগত অতিথি ও দর্শকবৃন্দ উপভোগ করেন।

অনুষ্ঠান প্রসঙ্গে রুহিত সুমন বলেন- ‘মিডিয়া ও সামাজিক অঙ্গনের গুনীদের নিয়ে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। “ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড” এ সহযোগিতাকারী সকল স্পন্সর, পার্টনার ও মেম্বারদেরকে ধন্যবাদ জানাচ্ছি।আশা করি ময়ূরপঙ্খীর সামনের ইভেন্টগুলোতেও সবার সহযোগিতা অব্যাহত থাকবে। বিশেষভাবে ধন্যবাদ জানাই লিজান গ্রুপের চেয়ারম্যান প্রিয় তানিয়া আপুসহ সম্মানিত সকল অতিথি, শিল্পী, কলা-কুশলী, সাংবাদিক, গণমাধ্যমকর্মী ও দর্শকদের যাদের উপস্থিতি আমাদের এই অনুষ্ঠান কে আলোকিত করেছে।

প্রসঙ্গে এক ফেসবুক বার্তায় শিশু শিল্পী সিমরান লুবাবা বলেন, ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড’কে ধন্যবাদ।অ্যাওয়ার্ড বা সম্মাননা হলো নিজ নিজ কাজের স্বীকৃতি। ছোট্ট এই আমি আমার অভিনয় এবং কন্ঠ দিয়ে যতটা সম্ভব প্রতিভার স্বাক্ষর রাখতে চেষ্টা করছি।আমার পথচলা সবেমাত্র শুরু হয়েছে।যাঁরা (ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড) আমায় আজকে ভালোবেসে আমার প্রতিভাকে সম্মান করে আমাকে স্বীকৃতি দিয়েছে তাদেরকে ধন্যবাদ।সেই সাথে ধন্যবাদ আপনাদের সবাইকে।আপনারা আমাকে ভালোবাসেন,স্নেহ করেন বলেই আজ আমি সিমরিন লুবাবা।

Previous articleসরে গেলেন নয়নতারা শাহরুখের নায়িকা সামান্থা
Next articleআসছে নওমি খানের ‘প্রেম বাজার ডট কম’

Leave a Reply