শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
Uncategorized

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

আজ ২৭ অক্টোবর ঢালিউডের দর্শক জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি জন্মদিন। পরিবারের দেয়া নাম শারমিন আক্তার নিপা।

১৯৯৩ সালের আজকের এই দিনে মাহিয়া মমাহি রাজশাহীর তানোরে জন্মগ্রহণ করেন। মাহি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এর পর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

বিশেষ এই দিনে স্বামীর কাছ থেকে বিশেষ উপহার পেয়েছেন তিনি। বুধবার ২৮ বছর পূরণ করে ২৯ পা দিলেন মাহিয়া মাহি। স্ত্রী জন্মদিনে রাত ১২টা বাজতেই বেশ জমকালো আয়োজন করে তাকে সারপ্রাইজ দেন মাহির দ্বিতীয় স্বামী রাকিব। উপহার হিসেবে দেন কোচুরি পানা ও দোলনচাঁপা ফুল,যা মাহির ভিষণ পছন্দের ফুল। আজ রাত ১২ টা বাজতেই গাজীপুরে স্বামী ও তাঁর আত্নীয়দের সঙ্গে ফানুস উড়িয়ে কেক কাটেন মাহিয়া মাহি। মাহি তার ফেসবুক পেইজ থেকে লাইভে এসে জন্মদিনের প্রথম প্রহরের কেক কাটার মূহুর্ত শেয়ার করেন তাঁর ভক্তদের সঙ্গে। মুহূর্তেই হয়ে যায় ভাইরাল।

২০১২ সালে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে সিনেমায় মাহির পথচলা শুরু হয়। প্রতিষ্ঠানটির ব্যানারে ‘ভালোবাসার রঙ’, ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’সহ একাধিক দর্শক নন্দিত সিনেমায় অভিনয় করেছেন তিনি। পেয়েছেন ব্যাপক দর্শকপ্রিয়তা। তবে বেশ কয়েক বছর আগেই প্রতিষ্ঠানটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন তিনি।

শিগগিরই মাহী শুরু করবেন বায়োস্কোপের প্রযোজনায় ‘ড্রাইভার’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের কাজ। এটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। এতে মাহীর সঙ্গে থাকবেন মোশাররফ করিম ও আবদুন নূর সজল। ইফতেখার চৌধুরীর পরিচালনায় মাহী এর আগে ব্যবসাসফল চলচ্চিত্র ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’তে কাজ করছেন। হাতে থাকা কাজগুলো ছাড়াও মাহীর একাধিক চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে।

প্রসঙ্গত, ভালোবাসে সিলেটের ব্যবসায়ী অপুকে ভালোবেসে ২০১৬ সালের ২৫ মে বিয়ে করেন মাহি। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। গত ১৩ সেপ্টেম্বর কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ