শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
Uncategorized

এক সিনেমায় মোশাররফ করিম-জিৎ!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

মোশারফ করিম বাংলাদেশের অন্যতম অন স্ক্রীন মডেল ও অভিনেতা । অভিনয়ের মধ্য দিয়ে তিনি বাংলাদেশ এবং ভারতের মানুষের মধ্যে স্থান করে নিয়েছেন । চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা 567 টিরও বেশি নাটকে অভিনয় করেছেন । হাসির নাটক, শিক্ষনীয় নাটক, কমেডি এবং প্রেম বিষয়ক অসংখ্য নাটক এ অভিনয়ের মধ্য দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র জগতের অন্যতম সুপারস্টার মর্যাদা অর্জন করেছেন । খ্যাতিমান এই অভিনেতা নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। আর চমকপ্রদ খবর হলো, সেই সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে থাকছেন কলকাতার সুপারস্টার জিৎ।

এবিষয়ে জানতে কথা হলে সঞ্জয় বলেন, আমার ইচ্ছে আছে তাদের দুজনকে নিয়েই ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমাটি করার। তবে ব্যাটে বলে মিলার একটা বিসয় আছে । যদি সবকিছু ঠিক থাকে তবে হতে পারে।

সঞ্জয় সমদ্দার আরও বলেন, আমি আগেও মোশাররফ ভাইকে নিয়ে কাজ করছি। এ তাই ছবির গল্পটা বেশ আগেই তাকে শুনিয়েছিলাম। গল্প শোনার পর মোশাররফ ভাই রাজি হয়েছেন। জিৎকেও গল্প শুনিয়েছি। তিনিও আগ্রহী হয়েছেন। তবে চূড়ান্ত ঘোষণা দেয়ার সময় এখনো হয়নি। আরও একটু সময় নিতে চাই।

তবে পরিচালক প্রস্তুতি নিচ্ছেন আগামী জানুয়ারি থেকে ছবিটির শুটিং করার। যদিও নির্মাতা তার প্রথম সিনেমা ‘বায়োপিক’-এর কাজ এখনো শুরুই করতে পারেননি। তবে এরই মধ্যে নতুন সিনেমার প্রস্তুতি গুছিয়ে নিচ্ছেন।
প্রসঙ্গত, জিতকে সর্বশেষ দেখা গেছে গত দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পাওয়া ‘বাজি’ সিনেমায়। যেখানে তার নায়িকা ছিলেন মিমি চক্রবর্তী। ভারতের পাশাপাশি সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পেয়েছে। সম্প্রতি তিনি নতুন আরেকটি সিনেমার ঘোষণা দিয়েছেন। নাম ‘রাবণ’। এখানে তিনি খল চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে মোশাররফ করিম নাটকের পর্দায় নিয়মিত। এছাড়া গত ফেব্রুয়ারিতে তার অভিনীত ‘ডিকশনারি’ সিনেমাটি মুক্তি পায়। যেটি মূলত কলকাতার সিনেমা ছিল। এতে তার সহশিল্পী ছিলেন আবির চ্যাটার্জি ও নুসরাত জাহান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ