শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
Uncategorized

এক রংমিস্ত্রীর গল্প নিয়ে টেলিফিল্ম

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

এক রংমিস্ত্রীর জীবন নিয়ে নির্মিত হলো টেলিফিল্ম। এটির নাম ও দেওয়া হয়েছে ‘রংমিস্ত্রী’। এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ইশতিয়াক আহমেদ রোমেল। এটির প্রধান চরিত্রে অভিনয় করেছে আবদুন নূর সজল ও সারিকা সাবরিন।

গল্পে দেখা যাবে, চারতলা বাড়িতে রংয়ের কাজ করতে যায় সজল। একদিন জানলা দিয়ে দেখতে পায় এক মেয়েকে। প্রথম দেখাতেই মেয়েটিকে চোখে লেগে যায় তার। সে ভুলে যায় তাদের অবস্থানগত পার্থক্য। দ্বিতীয় দিনেও কাজের ফাঁকে মেয়েটিকে দেখার চেষ্টা করে সে। একটা সময় মেয়েটিও এগিয়ে আসে। তার নাম জানতে চায়। জানলা দিয়ে খাবারও বিনিময় হয়। রংমিস্ত্রী জানতে চায় বাসায় আর কেউ নেই? মেয়ে জানায়, পরিবারের লোকজন বেড়াতে গেছে। এতে করে আরও কথাবার্তা বাড়ে দুজনের। তৈরি হয় সখ্য। কিন্তু এতে সতর্ক করে রংমিস্ত্রীর মা এবং সঙ্গে কাজ করা বন্ধু। এক সময় মেয়ের পরিবারের লোকজন চলে আসে। শুরু হয় জটিলতা। এবং ঘটনা অপেক্ষা করে একটা অপ্রত্যাশিত পরিণতির।

উত্তরা শুটিং হাউজ এবং কিছু সুবিধাবঞ্চিত এলাকায় সম্প্রতি টেলিফিল্মটির শুটিং শেষ হয়েছে। এতে আরও অভিনয় করেছেন কচি খন্দকার, প্রিয়ন্তি গোমেজ, রাজু আহসান, শেখ স্বপ্না, রিয়া বর্মন, সৈকত ইসলাম, আরাবী মাহমুদ নোমানসহ অনেকে।

নির্মাতা জানান, আগামীকাল বুধবার (২৭ অক্টোবর) দুপুর ৩টায় চ্যানেল আইতে ‘রংমিস্ত্রী’ টেলিফিল্মটি প্রচার হবে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ