বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
Uncategorized

নতুন বিজ্ঞাপনে মডেল দিদার

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে নিপা আহমেদ রিয়েলির সাথে জুটি বাঁধলেন মডেল ও অভিনেতা আবদুল কাদের দিদার। বিজ্ঞাপনটি নির্মান করেছেন নির্মাতা অনিক বিশ্বাস।

এ প্রসঙ্গে আব্দুল কাদের (দিদার) বলেন, শোবিজ মাধ্যমে আমার ক্যারিয়ার সবে মাত্র শুরু। এরমধ্যে যে কয়েকটা কাজ করেছি, সেগুলো থেকে অনেক ভালো দর্শক সাড়া পেয়েছি। বিজ্ঞাপনটি আমার ২য় বিজ্ঞাপন। রিয়েলির সাথে এটাই আমার প্রথম কাজ নয়। একসাথে জুটিবদ্ধ হয়ে অনিক বিশ্বাস পরিচালিত ‘খোদা হাফেজ’ নামে চলচ্চিত্রে কাজ করছি। নির্মাতার সাথে কাজের অভিজ্ঞতা এক কথায় চমৎকার। সহশিল্পীর কাজের বিষয়ে বেশ সহযোগী পেয়েছি।

নির্মাতা অনিক বিশ্বাস বলেন, দিদার ও রিয়েলি কে নিয়ে চলচ্চিত্র নির্মান করছি তারা দুজনেই ভালো কাজ করছে সেই সুবাদে বিজ্ঞাপনে নিয়েছি। দুজনের অভিনয়ের রসায়নটা ভালো। আশা করছি দর্শক ভালো ভাবে গ্রহন করবে। বাঁধন গ্রুপের বিজ্ঞাপনটি চলতি মাসেই বেসরকারী টেলিভিশন ও অনলাইনে একযোগে প্রচারিত হবে।

উল্লেখ্য, দিদারের কিছু কাজ নির্মাতা তানভীর শেহজাদের হাত ধরে মিউজিক ভিডিও মাধ্যমে মিডিয়াতে পা রাখেন আব্দুল কাদের দিদার। ‘ডুব সাঁতারে’ ও ‘মন দরিয়া’ শিরোনামে দুটি মিউজিক ভিডিও করেন। গত রোজায় প্রচারে আসে তার প্রথম বিজ্ঞাপন ‘ভাইব্রেন্ট’ । দিদার জানান, ভালো কাজ দিয়েই তিনি ইন্ডাস্ট্রিতে পথ চলা সুগম করতে চান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ