বেশ কয়েক বছর ধরেই নতুন ধারাবাহিক নাটকে অভিনয় করা হয়েই উঠছিলোনা জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নন্দিত জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। বরেণ্য গুনী অভিনেতা ও পরিচালক সালাহ উদ্দিন লাভলুর নির্দেশনায় ধারাবাহিক নাটকে চঞ্চল চৌধুরীকে সর্বশেষ দেখা গিয়েছিলো ‘হাড়কিপ্টে’ নাটকে। পরবর্তীতে আর কোন দীর্ঘ ধারাবাহিক নাটকে তাদের আর একসঙ্গে কাজ করা হয়ে উঠেনি।

অবশেষে আবারো সালাহ উদ্দিন লাভলুর পরিচালনায় দীর্ঘ একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন চঞ্চল চৌধুরী। নাটকের নাম এখনো চূড়ান্ত হয়নি। নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস। চঞ্চল। চৌধুরী জানান চ্যানেল আইতে প্রচারের জন্য নাটকটি নির্মিত হচ্ছে। এতে তিনি অভিনয় করছেন রঞ্জু চরিত্রে। গতকাল থেকে চঞ্চল চৌধুরী পূবাইলে ধারাবাহিকটির শূটিং-এ অংশ নিচ্ছেন।

এতে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন,‘ সত্যি কথা বলতে কী বাজের্টে সীমাবদ্ধতা বা বাজেট কম থাকার কারণে বড় গুনী নির্মাতারা ধারাবাহিক নাটক নির্মাণে আগ্রহ প্রকাশ করছেন না। যে কারণে এখন গুনী নির্মাতারা ধারাবাহিক নাটক নির্মাণ বলা যায় একেবারেই কমিয়ে দিয়েছেন। তারপরও বাজেট ভালো হওয়ায় লাভলু ভাই এই নতুন ধারাবাহিকটির কাজ শুরু করেছেন। আমরা অনেকেই এতে ভীষণ আগ্রহ নিয়ে কাজ করছি। বৃন্দাবন দা’র স্ক্রিপ্টে দর্শকের আস্থা আছে, ভালোলাগা আছে। যথারীতি লাভলু ভাই নির্মাণে। তাই দর্শকের জন্য নি:সন্দেহে ভালো কিছুই অপেক্ষা করছে। আমি নিজেও ধারাবাহিক থেকে নিজেকে গুটিয়েই নিয়েছিলাম।

আমি চাই ওটিটি প্লাটফরামের পাশাপাশি আমাদের টিভি চ্যানেলও একইভাবে এগিয়ে চলুক। তাতে আমাদেরই সমৃদ্ধি হবে।’ এদিকে কুয়াকাটা, মানকিগঞ্জ ও বরিশালে চঞ্চল শেষ করেছেন শঙ্খদাস গুপ্তের পরিচালনায় ওয়েব সিরিজ ‘বলি’র কাজ। আশা করা যাচ্ছে আগামী ডিসেম্বরে সবকিছু ঠিকঠাক থাকলে কলকাতার অঞ্জন চৌধুরীর সিনেমার কাজও শুরু করতে পারবেন। চঞ্চল চৌধুরী দূর্গাপূজা উপলক্ষে বেশকিছুদিন গ্রামের বাড়ি পাবনায় ছিলেন। সেখান থেকে ফিরেই তিনি কাজ শুরু করেছেন।

Previous articleনতুন বিজ্ঞাপনে মডেল দিদার
Next articleমায়ের গান নতুন করে গাইলেন ডলি সায়ন্তনী

Leave a Reply