বিশ্ব জুড়েই তারকাদের স্টারিজম’র প্রািত তাদের সত্যিকারের ভক্তদের ভালোবাসা রয়ে যায় আজীবন। যারা সত্যিকার অর্থে একজন তারকাকে ভালোবাসেন, সেই ভালোবাসা থেকে যায় আজীবন। বাংলাদেশের সিনেমার সুপারস্টার নায়ক ওমর সানী’রও এমন অসংখ্য ভক্ত আছেন যারা এখনো তাকে এখন পর্যন্ত ভালোবাসেন। আবার এমনও দেখা গেছে. প্রজন্মের পর প্রজন্ম ওমর সানীর প্রতি ভক্তদের ভালোবাসা ঠিকই নতুন করে জন্ম নিচ্ছে। মূলকথা একজন তারকা তার ভক্তদের মাঝেই বেঁচে থাকে আজীবন।

ঠিক এমনি একজন ভক্তের ভালোবাসা এবং সেই ভক্তের কাছেই স্বপ্নের নায়ক ওমর সানীকে ঘিরে একটি গান তৈরী করা হয়েছে। গানের শিরোনাম ‘স্বর্প্নে নায়ক’। মূলত ‘স্বপ্নের নায়ক’ গানকে ঘিরে চলচ্চিত্র পরিচালক জাহিদ হোসেন নির্মাণ করেছেন এই গানকে ঘিরে একটি মিউজিক্যাল মুভি। গানটি লিখেছেন জাহিদ হোসেন, সুর সঙ্গীত করেছেন আবিদ রনি। গানটি গেয়েছেন তনুশ্রী ও সোহানুর রহমান । গত ২২ অক্টোবর রাজধানীর বিএফডিসি ও উত্তরার বিভিন্ন লোকেশনে মিউজিক্যাল মুভি’র দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে। জাহিদ হোসেন জানান, এটি তার লেখা প্রথম কোন গীতিকবিতা। তাই নিজের ভেতরের আবেগ অনুভূতি ঠিকঠাকভাবে ফুটিয়ে তোলার জন্য তিনি নিজেই মিউজিক্যাল মুভিটি নির্মাণ করেছেন।

মিউজিক্যাল মুভি’র প্রধান চরিত্র নায়ক ওমর সানী এতে অভিনয় প্রসঙ্গে বলেন,‘ আমার একজন ভক্তের আমাকে ঘিরে তার নানান স্বপ্ন নিয়েই মূলত এই মিউজিক্যাল মুভি। তার স্বপ্নের সারাক্ষণ আমিই থাকি। একটা সময় এসে সেই মেয়ে ভক্তক অসুস্থ হয়ে পড়ে। তখনও তার কল্পনাজুড়ে আমি। শেষ পর্যন্ত কী হয় তা জানার জন্য মিউজিক্যাল মুভি প্রকাশের অপেক্ষায় থাকতে হবে। জাহিদ ভাই প্রথম গান লিখেছেন, এক কথায় অসাধরণ। আমার সঙ্গে আমার ভক্তের ভূমিকায় যে অভিনয় করেছে সেও ভালো করার চেষ্টা করেছে। আমি যথেষ্ট সহযোগিতা করার চেষ্টা করেছি।’ জাহিদ হোসেন জানান এই মিউজিক্যাল মুভিটিতে ভক্তের ভূমিকায় অভিনয় করেছেন মিমি তাকসির মৌসুমী।

তাকসির মৌসুমী বলেন,‘ এমন চমৎকার একটি মিউজিক্যাল মুভিতে কাজ করার সুযোগ পেয়ে সত্যিই ভীষণ আবেগাপ্লুতহ আমি। শ্রদ্ধেয় সানাী ভাইয়া আমাকে ভীষণ সহযোগিতা করেছেন।’

Previous articleমুক্তি পাবে জলবায়ু ও জেলেদের গল্প ‘নোনা জলের কাব্য’
Next articleব্যস্ততা আর সাফল্য নিয়ে এগিয়ে চলছেন কেয়া

Leave a Reply