বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
Uncategorized

এফডিসিতে বাইদানিদের সঙ্গে নাচলেন জায়েদ খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

গতকাল এফডিসিতে ঢুকতেই শোনা গেছে বাঁশির সুর। কড়াইতলায় তৈরি করা হয়েছে বেদেপাড়া। বাইদানিদের নাচ-গানের আসর বসেছিল সেখানে।
এফডিসিতে এখন শুটিং হয় না বললেই চলে। আগের তুলনায় কমে গিয়েছে চলচ্চিত্র নির্মাণের কাজ। কিন্তু অনেকদিন পর।

বাইদানিদের সঙ্গে নাচে অংশ নেন চিত্রনায়ক জায়েদ খান। ‘সোনার চর’ সিনেমার দৃশ্যের প্রয়োজনে বেদেপাড়া তৈরি করা হয় বলে জানান সিনেমাটির পরিচালক জাহিদ হাসান।

জাহাঙ্গীর শিকদার পরিচালিত এই সিনেমায় জায়েদ খানকে সাপ নিয়ে নাচতে দেখা গেছে। সাপ ধরার অভিজ্ঞতার কথা জানিয়ে জায়েদ খান বলেন, ‘ভয়ঙ্কর অনুভূতি! সাপ ধরতে হবে- শুনেই ভয়ে অস্থির হয়ে গিয়েছিলাম। সাপুড়ে অভয় দিলেন বলেই ঠিকঠাক শুটিং শেষ করতে পেরেছি।’

নির্মাতা জানান, সাভার থেকে বেদে নিয়ে আসা হয়েছে এফডিসিতে। তারাই দিকনির্দেশনা দিচ্ছে। এর আগে গাজীপুরের হোতাপাড়ায় এই সিনেমার প্রথম অংশের শুটিং করা হয়। বর্তমানে শুটিং প্রায় শেষের পথে। আগামী মাসে আউটডোরে বাকি অংশের শুটিং শেষ হবে।

এক্সেল ফিল্মসের ব্যানারে ‘সোনার চর’ সিনেমায় জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন নবাগত সিনথিয়া। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেককে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ