শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
Uncategorized

আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

শিগগিরই শুটিং তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪।তৃতীয় সিজন দিয়ে নাটকটি শেষ হয়ে যায়। এরপর থেকেই আলোচনায় এর ৪র্থ সিজন। অনেক দিন ধরেই নাটকটি আবারও নির্মাণ করতে অনুরোধ জানিয়ে আসছিলেন দর্শক।

অবশেষে সেই ঘোষণার আভাস মিললো। নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমিসহ এর প্রযোজনা প্রতিষ্ঠান ও শিল্পীরা রোববার (১৭ অক্টোবর) ফেসবুকে ‘৪’ লিখে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ আসবে, সেই ইঙ্গিত দিলেন৷ যা গতকাল থেকেই রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

তবে বিষয়টি শুধু ইঙ্গিত নয়, সিজন ৪ আসছে তা নিশ্চিত করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি বলেন, ‘ঘটনা সত্য, আমরা ‘ব্যাচেলর পয়েন্ট-৪’নিয়ে আসছি। শিগগিরই শুটিং শুরু করবো।’

মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা।

নাটকটির তৃতীয় সিজন প্রচার শেষ হয়েছে। ধ্রুব টিভিতে প্রচার হওয়া এই ইউটিউব নাটকটি এই সিজন দিয়েই সমাপ্তি বলে ঘোষণা আসে। সেখানে দেখা যায় কাবিলার সাজা হয়েছে। তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে। বিয়োগাত্মক এই পরিণতি মেনে নিতে পারছেন না নাটকটির দর্শক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আক্ষেপ ও ক্ষোভও প্রকাশ করেছেন অনেকে এ নিয়ে। তারা কোনোভাবেই মেনে নিতে পারছেন না জনপ্রিয় চরিত্র কাবিলার গ্রেফতার হওয়া। সেই প্রতিবাদ জানিয়ে আন্দোলনেরও ডাক দিয়েছিলেন অনেক দর্শক। তাদের দাবি ছিলো, কাবিলাকে অবশ্যই মুক্তি দিতে হবে। হয়তো দর্শকের সেই ইচ্ছে পূরণ হতে চলেছে।

নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে, এই সিজনে কাশিমপুর থেকে মুক্ত হয়ে ফিরবেন কাবিলা। আর ধ্রুব মিউজিক স্টেশন থেকেই প্রচার হবে নতুন সিজনের পর্বগুলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ