শারদীয় দুর্গা উৎসবে উপলক্ষে শিল্পী জয়-এর তিনটি নতুন গানের ভিডিও প্রকাশ পেয়েছে। এর মধ্যে সাউন্ড বিডির ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে ‘মায়ের আগমনী’ ও ‘এলো মা দূর্গা মা’ শিরোনামের দুটি গান, সাউন্ডটেকের ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হয়েছে ‘এলো এলো মা দূর্গা’ শিরোনামের আরেকটি গান। এর মধ্যে ‘মায়ের আগমনী গানটি’ গেয়েছে অবন্তী সিঁথির সঙ্গে। ৪ অক্টোবর প্রকাশিত হয় গানটি। মিল্টন খন্দকারের কথা ও সুরে এর মিউজিক কম্পোজিশন করেছে ক্লোজআপ ওয়ান তারকা অপু আমান।

মিল্টন খন্দকারেরই কথা ও সুরে ৭ অক্টোবর সাউন্ডটেকের ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেয়েছে রাকা পপির সঙ্গে জয়ের গাওয়া ‘এলো এলো মা দূর্গা’ গানটি। ‘এলো মা দূর্গা মা’ গানটি প্রকাশ পায় গত সোমবার সাউন্ড বিডির ইউটিউব চ্যানেলে। এই গানে তার সঙ্গে কন্ঠ দিয়েছে সোমা দাস ও রাকা পপি। গানটির কথা লিখেছেন প্রদীপ সাহা, সুর ও সংগীত করেছেন দেবা পাল।

জয় বলেন, শিল্পী হিসেবে উৎসবকে রাঙাতে গান ছাড়া তো বড় কোনও উপহার আমার কাছে নেই। তাই এটি আমার দর্শক শ্রোতাদের জন্য শারদীয় শুভেচ্ছা। এটা খুবই আনন্দের বিষয় যে, এবারের পূজায় অনেকেই উৎসবের গান প্রকাশ করছেন। তবে আমি মনে করি, শুধু একটি দিনকে মাথায় রেখে গান করলে সেটির রেশ ১ দিন বা ১ সপ্তাহই থাকে। তাই উৎসব উপলক্ষে এমন কিছু গানের ভিডিও প্রকাশ করেছি, যার আবেদন থাকবে বছরের প্রতিটি দিনে।

জয় আরো বলেন, সিঁথির সঙ্গে গাওয়া গানটি রিলিজ দেবার পর থেকেই চারিদিক থেকে ভালো রেসপন্স পেতে থাকি, পূজা আসার পর মন্ডবগুলোতে গিয়ে আমি তো অবাক। ঢাকা, নারায়নগঞ্জের পূজা মন্ডপগুলো ঘুরে দেখেছি, ওখানে বাজছে আমার “মায়ের আগমনী” গানটি। আমার জেলা যশোরসহ আরো অনেক জায়গায় শুনেছি ‘মায়ের আগমনী’ গানটি।

 

Previous articleপ্রথমবার বিজ্ঞাপনে জুটি বাঁধলেন সোহাগ বিশ্বাস – দোলন দে
Next articleরবিবার চ্যানেল নাইনে সুমন-শাকিলার ‘ওরে ডাকাইত’

Leave a Reply